শনিবার, ২৫-মে ২০১৯, ১১:৪১ অপরাহ্ন
  • রাজনীতি
  • »
  • ন্যায়-ইনসাফ প্রতিষ্ঠার লড়াই করছি, আসুন সবাই ঐক্যবদ্ধ হই: ফখরুল 

ন্যায়-ইনসাফ প্রতিষ্ঠার লড়াই করছি, আসুন সবাই ঐক্যবদ্ধ হই: ফখরুল 

Sheershakagoj24.com

প্রকাশ : ১৮ এপ্রিল, ২০১৯ ০৬:০৫ অপরাহ্ন

শীর্ষকাগজ, বগুড়া: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বাংলাদেশে এখন কোনো আইনের শাসন নেই। মানুষের জীবনের কোনো মূল্য নেই। হত্যা ধর্ষণ ও পুড়িয়ে মারা- সবকিছু চলছে অবলীলায়। দেশের কোথাও কোনো জবাবদিহিতা নেই, ন্যায়বিচার নেই। এই অবস্থার বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়াতে হবে। 

বৃহস্পতিবার সকালে বগুড়ায় নিহত বিএনপি নেতা মাহবুব আলম শাহীনের পরিবারের সদস্যদের সমবেদনা জানাতে গিয়ে তিনি এসব কথা বলেন। শাহীন দলমত নির্বিশেষে বগুড়াবাসীর প্রিয় মানুষ ও রাজনৈতিক কর্মী ছিলেন উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, শাহীনের হত্যাকাণ্ড বাংলাদেশের আইন-শৃঙ্খলার বর্তমান অবস্থার উদাহরণ।

অন্যায়-অবিচারের বিরুদ্ধে জনগণকে রুখে দাঁড়ানোর আহ্বান জানিয়ে এ সময় তিনি বলেন, সব হত্যাকাণ্ড, অন্যায় ও অবিচারের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে প্রতিবাদ করতে হবে। আমরা ন্যায়-ইনসাফের জন্য লড়াই করছি। আমাদের অধিকারগুলো ফিরে পাবার জন্য লড়াই করছি। সেই লড়াইয়ে আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ হই।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া অসুস্থ উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, তিনি (খালেদা জিয়া) সোজা হয়ে বসতে পারেন না। হুইল চেয়ার ছাড়া চলতে পারেন না। আপনারা তার জন্য দোয়া করবেন, তিনি যেন সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন। 

গত রোববার রাতে বগুড়ার উপ-শহর বাজারে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে নিহত হন সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীন। শহরের ধরমপুর এলাকার মৃত আনিছুর রহমানের ছেলে শাহীন পরিবহন ব্যবসায়ী ছিলেন। 

মির্জা ফখরুল বৃহস্পতিবার সকাল পৌনে ১১টায় শহরের ধরমপুর এলাকায় নিহত শাহীনের বাড়িতে যান এবং তার অসুস্থ স্ত্রী আকতার জাহান শিল্পী ও তিন সন্তানকে সান্ত্বনা দেন। এ সময় বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, জেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁনসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
শীর্ষকাগজ/এসএসআই