রবিবার, ২১-জুলাই ২০১৯, ০৮:৪৬ পূর্বাহ্ন
  • রাজনীতি
  • »
  • ভোট বিপ্লবের মাধ্যমে ধানের শীষকে জয়ী করুন: ফখরুল

ভোট বিপ্লবের মাধ্যমে ধানের শীষকে জয়ী করুন: ফখরুল

shershanews24.com

প্রকাশ : ১৯ ডিসেম্বর, ২০১৮ ০১:০৮ অপরাহ্ন

শীর্ষকাগজ, কুমিল্লা: আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোট বিপ্লবের মাধ্যমে ধানের শীষকে জয়ী করতে আহ্বান জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
আজ বুধবার কুমিল্লার দাউদকান্দিতে সংক্ষিপ্ত পথসভায় এ ভোট প্রার্থনা করেন তিনি।
মির্জা ফখরুল বলেন, গণতন্ত্র ফিরিয়ে আনতে, খালেদা জিয়াকে মুক্ত করতে, তারেক রহমানকে দেশে আনতে ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করুন। আল্লাহর ইচ্ছায় আমরা বিজয়ী হবো। ধানের শীষে ভোট দিয়ে আপনারা খন্দকার মোশাররফকে বিজয়ী করবেন। ’
এর পর স্লোগান দিয়ে বিএনপি মহাসচিব বলেন, ভোট দিবেন কিসে? তখন উপস্থিত নেতাকর্মীরা সমস্বরে বলে ওঠেন, ধানের শীষে।  
এর আগে নির্বাচনের প্রচারে অংশ নিতে ঢাকা থেকে কুমিল্লার পথে রওনা হন বিএনপি মহাসচিব।  বুধবার সকাল ১০টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের কার্যালয় থেকে সড়কপথে রওনা হন তিনি।  
যাত্রাপথে ফখরুলের বহরে তার নিজের একটি এবং নিরপত্তাকর্মীদের দুটি গাড়ি রয়েছে। এ ছাড়া রয়েছে সংবাদকর্মীদের কয়েকটি গাড়ি। সায়েদাবাদ থেকে কাঁচপুর ব্রিজ পর্যন্ত পুলিশের একটি পিকআপ থাকলেও ব্রিজ পার হওয়ার পর পুলিশের গাড়িটি চলে যায়।
কুমিল্লা পৌঁছে প্রথমে চান্দিনায় ও পরে সোয়াগাজীতে পথসভা করার কথা রয়েছে ফখরুলের।
কুমিল্লা-৭ আসনে রেদোয়ান আহমেদ এবং কুমিল্লা-১০ আসনে ধানের শীষের প্রার্থী কারাবন্দী মনিরুল হক চৌধুরীর পক্ষে নির্বাচনী প্রচার চালাবেন ফখরুল।  রেদোয়ান আহমেদ ২০-দলীয় জোটের শরিক এলডিপির মহাসচিব এবং মনিরুল হক চৌধুরী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য।
শীর্ষকাগজ/এম