বুধবার, ১২-ডিসেম্বর ২০১৮, ১১:৪৯ অপরাহ্ন
  • রাজনীতি
  • »
  • আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে নেতাকর্মীদের গ্রেফতারে জামায়াতের নিন্দা 

আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে নেতাকর্মীদের গ্রেফতারে জামায়াতের নিন্দা 

Shershanews24.com

প্রকাশ : ০৬ ডিসেম্বর, ২০১৮ ০৭:৪৩ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : নরসিংদী জেলার শিবপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান স্থানীয় জামায়াত নেতা আবদুর রহমান ভূইয়া, মাধবদী পৌরসভা জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি কাজী মোক্তার হোসেন, বাংলাদেশ জামায়াতে ইসলামীর সদস্য (রুকন) মাধবদী নিবাসী কামারুজ্জামান মিলন, জামায়াতের সদস্য (রুকন) বেলাব নিবাসী জহিরুল হক ও ইসলামী ছাত্র শিবিরের নরসিংদী জেলা শাখার সাবেক সভাপতি আমিনুল হক, জামায়াতের কর্মী মাধবদী নিবাসী মাহবুবুল হক গত ৪ ডিসেম্বর আদালতে হাজিরা দিয়ে বাড়ি ফেরার পথে পুলিশ কোন কারণ ছাড়াই অন্যায়ভাবে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে মিথ্যা গায়েবী মামলা দায়ের করেছে বলে অভিযোগ করেছে দলটি। 
এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা রফিকুল ইসলাম খাঁন আজ গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বলেন, “রাজনৈতিকভাবে হয়রানি করার হীন উদ্দেশ্যেই পুলিশ জামায়াতে ইসলামীর উপরে উল্লেখিত নেতা-কর্মীদের কোন কারণ ছাড়াই অন্যায়ভাবে গ্রেফতার করেছে। আমি এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।
জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পুলিশ সারা দেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরসহ অন্যান্য বিরোধী দলের নেতা-কর্মীদের গণহারে গ্রেফতার করে দেশে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছে। বর্তমান সরকারের পায়ের নীচে মাটি নেই। আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে শোচনীয় পরাজয়ের আশংকায়ই তারা বেপরোয়াভাবে বিরোধী দলের নেতা-কর্মীদের গ্রেফতার করে একতরফা ব্যালট ডাকাতির নির্বাচনের নাটক করে দেশকে সংঘাতের দিকে ঠেলে দেয়ার যে, ষড়যন্ত্র শুরু করেছে তারই অংশ হিসেবে তারা দেশে সন্ত্রাসী তান্ডব চালাচ্ছে।
সরকারের আজ্ঞাবহ নির্বাচন কমিশন নিরপেক্ষভাবে দায়িত্ব পালনের পরিবর্তে সরকারের সাথে সুর মিলিয়ে পুতুলের মত আচরণ করছে। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে সরকারের জুলুমের মাত্রা ততই বাড়ছে। সরকারের জুলুম-নির্যাতন ও ষড়যন্ত্রের বিরুদ্ধে গণপ্রতিরোধ গড়ে তোলার জন্য আমি দেশবাসীর প্রতি আহ্বান জানাচ্ছি।
ষড়যন্ত্র বন্ধ করে অবিলম্বে নরসিংদী জেলার শিবপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান স্থানীয় জামায়াত নেতা আব্দুর রহমান ভূঁইয়াসহ সারা দেশে জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরসহ অন্যান্য বিরোধী দলের গ্রেফতারকৃত সকল নেতা-কর্মীকে নিঃশর্তভাবে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।”

শীর্ষনিউজ/বিবৃতি/এসএসআই