বুধবার, ১৪-নভেম্বর ২০১৮, ০৫:০২ পূর্বাহ্ন
  • রাজনীতি
  • »
  • বাংলাদেশের রাজনীতি মানেই খালেদা জিয়া, তাকে বন্দি রাখা সম্ভব নয়: কাদের সিদ্দিকী

বাংলাদেশের রাজনীতি মানেই খালেদা জিয়া, তাকে বন্দি রাখা সম্ভব নয়: কাদের সিদ্দিকী

Shershanews24.com

প্রকাশ : ০৯ নভেম্বর, ২০১৮ ০৫:৫৪ অপরাহ্ন

শীর্ষনিউজ, রাজশাহী: কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বলেছেন, আমি বিএনপির সভায় আসিনি, কামাল হোসেনের নেতৃত্বে ঐক্যফ্রন্টের সভায় এসেছি। খালেদা জিয়াকে মুক্ত করতে চাইলে ঐক্যফ্রন্ট অটুট রাখতে হবে। বাংলাদেশের রাজনীতি মানেই খালেদা জিয়া, তাকে বন্দি রাখা সম্ভব নয়।

শুক্রবার বিকেলে রাজশাহীর মাদ্রাসা মাঠে জাতীয় ঐক্যফ্রন্ট আয়োজিত জনসভায় তিনি একথা বলেন।

এসময় বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, এর আগে শেখ হাসিনাকে বলেছিলাম আলোচনায় বসুন, বসেননি। এবার আলোচনায় বসেছেন। যেদিন আলোচনায় বসেছেন সেদিনই আপনাদের বিজয় হয়েছে। আপনারা কি শেখ হাসিনাকে ক্ষমতায় চান। বাংলাদেশের রাজনীতি মানেই খালেদা জিয়া, তাকে বন্দি রাখা সম্ভব নয়।  

বিএনপি রাজাকারের গাড়িতে পতাকা দেয়নি। আওয়ামী লীগ রাজাকারের গাড়িতে পতাকা দিয়েছে মন্তব্য করে বঙ্গবীর কাদের সিদ্দিকী আরো বলেন, টাঙ্গাইল থেকে সড়ক পথে এসেছি, রাস্তায় রাস্তায় বাধা এসেছে। আমাকেও ফেরাতে পারেনি। এই মাঠের মানুষদেরও পারেনি।

তিনি অভিযোগ করেন, শেখ হাসিনা কথা দিয়েছিলেন জনসভায় বাধা দেবেন না। কিন্তু আমার গাড়ি পাঁচবার ধরেছে। তারপর আমাকে অন্য রাস্তা দেখিয়ে দিয়েছে। যতদিন বেঁচে থাকবো বঙ্গবন্ধুকে হৃদয়ে ধরে বেঁচে থাকবো। 

তিনি বলেন, আজকের জনসভায় বাধা অতিক্রম করে যেসব মেয়েরা মাঠে উপস্থিত হয়েছেন,তার তিন ভাগের একভাগ মেয়ে যদি আমার দলে থাকতো তাহলে আমি তিন দিনের মধ্যে শেখ হাসিনার ফেলে দিতে পারতাম। 

শীর্ষনিউজ/এসএসআই