বুধবার, ২২-আগস্ট ২০১৮, ০৩:৫৮ পূর্বাহ্ন
  • রাজনীতি
  • »
  • দিনব্যাপি তৃণমূল নেতাদের সঙ্গে বিএনপির মত বিনিময় চলছে

দিনব্যাপি তৃণমূল নেতাদের সঙ্গে বিএনপির মত বিনিময় চলছে

Shershanews24.com

প্রকাশ : ০৩ আগস্ট, ২০১৮ ১১:২৬ পূর্বাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা: দিনব্যাপি তৃণমূল নেতাদের সঙ্গে বিএনপির মতবিনিময় শুরু হয়েছে।  আজ শুক্রবার সকাল ১০টায় গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এই বৈঠক অনুষ্ঠিত হচ্ছে।
বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপত্বিতে অনুষ্ঠিত এই মত বিনিময় সভায় উপস্থিত রয়েছেন জাতীয় স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বও চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী। এছাড়া আরও উপস্থিত রয়েছেন দলের শিক্ষা বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, দলের সহ দপ্তর সম্পাদক তায়ফুল ইসলাম টিপু ও বেলাল আহমেদ।

চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, আজ সকালে সেশনে রাজশাহী ও রংপুর বিভাগের সুপার ফাইভ নেতৃবৃন্দ কথা মত বিনিময় করছেন। ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি তৈয়বুর রহমানের বক্তব্যের মধ্য দিয়ে মতবিনিয়ম শুরু হয়েছে। আর বিকেলের সেশনে খুলনা বরিশাল বিভাগের নেতারা মতবিনিয়ম করবেন। 
আগামীকাল শনিবার সকালে চট্টগ্রাম, কুমিল্লা ও সিলেট জেলা এবং বিকেলে ঢাকা, ফরিদপুর ও ময়মনসিংহ অঞ্চলের নেতাদের সঙ্গে বৈঠক হবে।

আগামী জাতীয় নির্বাচনে অংশগ্রহণ, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও আন্দোলন, কর্মকৌশল নির্ধারণসহবেশ কিছু ইস্যু নিয়ে বিএনপি তৃণমুলের নেতাদের সঙ্গে কেন্দ্রীয় নেতারা বৈঠকে বসেছেন। প্রতিটি সাংগঠনিক কমিটির সুপার ফাইভকে এই বৈঠকে ডাকা হয়েছে। এই বৈঠকে তৃণমুলের নেতাদের সঙ্গে কেন্দ্রীয় নেতাদের মত বিনিময় হবে। মুলত তিনটি ইস্যুতে নেতাদের মতামত নিয়ে বিএনপির হাইকমান্ড পরবর্তী সিদ্ধান্ত নেবেন। বিশেষ করে জামায়তকে নিয়ে তৃণমূলের নেতাদের মনোভাব জানতে চাইবেন বিএনপির হাইকমান্ড। জামায়াতের কারণেই মূলত জাতীয় ঐক্যের যে প্রক্রিয়া চলছে তা বাধাগ্রস্থ হচ্ছে।
শীর্ষনিউজ/এম