মঙ্গলবার, ১৮-জুন ২০১৯, ১০:৩৬ অপরাহ্ন
  • জাতীয়
  • »
  • নরেন্দ্র মোদীকে শেখ হাসিনার অভিনন্দন

নরেন্দ্র মোদীকে শেখ হাসিনার অভিনন্দন

Sheershakagoj24.com

প্রকাশ : ২৩ মে, ২০১৯ ০৬:১২ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: ভারতে সপ্তদশ লোকসভা নির্বাচনে জিতে টানা দ্বিতীয়বার সরকার গঠনের সুযোগ পাওয়ায় দেশটির প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২৩ মে) বিকেল এক বার্তায় তিনি এ অভিনন্দন জানান। ভারতের পররাষ্ট্র মন্ত্রণালয়ের রবীশ কুমার বিষয়টি সংবাদমাধ্যমকে জানিয়েছেন।

রবীশ বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা নরেন্দ্র মোদীকে তার নেতৃত্বে বিজয় অর্জনের জন্য অভিনন্দন বার্তা পাঠিয়েছেন। তিনি এতে ভারতীয় জনগণের সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করেন।

প্রসঙ্গত, ভারতের ১৭তম লোকসভা নির্বাচনে আবারও বিজেপি’র সম্ভাব্য জয়ে পথে নরেন্দ্র মোদি। বৃহস্পতিবার (২৩ মে) ভোট গণনার শুরু থেকেই এগিয়ে রয়েছে বিজেপি। বিপুল ব্যবধানে দলটির জয় এখন প্রায় নিশ্চিত। এদিকে, ইতোমধ্যে জয়োৎসবের আয়োজন শুরু করে দিয়েছে বিজেপি। সন্ধ্যায় নরেন্দ্র মোদিকে সংবর্ধনা জানানোর কথা রয়েছে। 

এর আগে স্থানীয় সময় সকাল ৮টায় শুরু হয় ভোট গণনা। ১৭তম লোকসভা নির্বাচনে ৬৭০টি দলের ৮ হাজার প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। ৯০ কোটির মধ্যে ভোট দিয়েছেন ৬০ কোটি ৩ লাখ ভোটার। ১১ এপ্রিল ভোট শুরু হয়ে শেষ হয় ১৯ মে। ৫৪৩টি আসনের মধ্যে ৫৪২টি আসনে নির্বাচন হয়েছে। সরকার গঠনের জন্য প্রয়োজন ২৭২ আসন।
শীর্ষকাগজ/এসএসআই