বুধবার, ২১-আগস্ট ২০১৯, ০১:৩০ পূর্বাহ্ন
  • জাতীয়
  • »
  • আ.লীগ নেতার অপরাধ প্রমাণিত হলে শাস্তি পেতে হবে: হানিফ

আ.লীগ নেতার অপরাধ প্রমাণিত হলে শাস্তি পেতে হবে: হানিফ

shershanews24.com

প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৯ ০৩:১৩ অপরাহ্ন

শীর্ষকাগজ, ঢাকা: বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্যারোলে মুক্তির বিষয়ে আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, এ বিষয়ে বিএনপির চেয়ে সাংবাদিকদের আগ্রহ বেশি।
তিনি বলেন, খালেদা জিয়ার মুক্তির সঙ্গে বিএনপির সংসদ সদস্যদের শপথ নেয়ার কোনো সম্পর্ক নেই। কারণ, সাজাপ্রাপ্ত খালেদার মুক্তির জন্য জনগণ তাদের ভোট দেয়নি।
শনিবার আ.লীগের সম্পাদকমণ্ডলীর এক সভা শেষে প্রেস ব্রিফিংয়ে তিনি এসব কথা বলেন।
খালেদা জিয়ার প্যারোল সম্পর্কে আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, খালেদা জিয়ার প্যারোলের বিষয়ে মেডিকেল বোর্ড যদি বলে উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেয়া প্রয়োজন এবং উনি ( খালেদা) যদি আবেদন করেন তাহলে স্বরাষ্ট্র মন্ত্রণালয় বিষয়টি ভেবে দেখবে।
এ ছাড়া ভুল স্বীকার করে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে রাষ্ট্রপতি হয়তো তাকে ক্ষমা করতেও পারেন।

রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ওই সভায় দলের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, শিক্ষামন্ত্রী দীপু মনি, সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, বিএম মোজাম্মেল হক, মেজবা উদ্দিন সিরাজ, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ প্রমুখ।
ফেনীর নুসরাত হত্যার সঙ্গে জড়িত গ্রেফতার আওয়ামী লীগ নেতা সম্পর্কে এক প্রশ্নের জবাবে হানিফ বলেন, আওয়ামী লীগ আইনের শাসনে বিশ্বাসী। আওয়ামী লীগের কোনো নেতা যদি অপরাধ করে, ভুল করে, তার অপরাধ প্রমাণিত হলে তাকে অবশ্যই শাস্তি পেতে হবে।
শীর্ষকাগজ/জে