মঙ্গলবার, ১৯-মার্চ ২০১৯, ০৯:৪৯ পূর্বাহ্ন
  • জাতীয়
  • »
  • ওবায়দুল কাদেরের সঙ্গে অশোভন আচরণ : নোয়াখালীর ৪ আ. লীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ

ওবায়দুল কাদেরের সঙ্গে অশোভন আচরণ : নোয়াখালীর ৪ আ. লীগ নেতাকে বহিষ্কারের সুপারিশ

Sheershakagoj24.com

প্রকাশ : ১৬ মার্চ, ২০১৯ ১০:২৬ পূর্বাহ্ন

শীর্ষ কাগজ, নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে মোবাইল ফোনে অশোভন আচরণ, দলীয় শৃঙ্খলা ভঙ্গ এবং সংগঠন পরিপত্নী কাজে লিপ্ত থাকার অভিযোগে ৪ জনকে বহিষ্কারের সুপারিশ করেছেন নোয়াখালীর বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ নেতারা। শুক্রবার এক বর্ধিত সভায় কেন্দ্রীয় কমিটি বরাবর সুপারিশ পাঠানোর এই সিদ্ধান্ত গৃহীত হয়।

শুক্রবার বিকালে নোয়াখালী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। সভায় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্যরা এবং উপজেলার সব ইউনিয়ন সভাপতি, সাধারণ সম্পাদক এবং পৌর আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক ও উপজেলার সব সহযোগী এবং অঙ্গ-সংগঠনের সভাপতি, সাধারণ সম্পাদক/ আহায়ক, যুগ্ম-আহায়করা উপস্থিত ছিলিন।

সভায় সর্বসম্মতভাবে সিদ্ধান্ত হয়- ওবায়দুল কাদেরের সঙ্গে মোবাইল ফোনে অশোভন আচরণ করায় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হানকে উপজেলা আওয়ামী লীগের পদ থেকে অব্যাহতি প্রদান, উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার অভিযোগে জেলা আওয়ামী লীগের সদস্য পদ থেকে আলাবক্স তাহের টিটু ও একই অভিযোগে বেগমগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ উল্যাকে বহিষ্কারকরার জন্য কেন্দ্রীয় কমিটি বরাবরে সুপারিশ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম সেলিমের সভাপতিত্বে জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মোমিনকে আহায়ক, মহিউদ্দিন টিটুকে যুগ্ম আহায়ক করে চার সদস্য বিশিষ্ট কবিরহাট উপজেলা আওয়ামী লীগ আহায়ক কমিটি ঘোষণা করা হয়।

জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক মহিউদ্দিন টোকন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

শীর্ষ কাগজ