শুক্রবার, ২৩-আগস্ট ২০১৯, ১১:৫৪ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • তদবির করতে এসে ধরা ভুয়া ম্যাজিস্ট্রেট

তদবির করতে এসে ধরা ভুয়া ম্যাজিস্ট্রেট

shershanews24.com

প্রকাশ : ০৭ এপ্রিল, ২০১৯ ০৮:৫১ অপরাহ্ন

শীর্ষকাগজ, ঢাকা : ঢাকা মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে মামলায় তদবির করতে এসে জুয়েল রানা নামে এক ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেফতার হয়েছেন। রাজধানীর কোতোয়ালি থানা পুলিশ রোববার মুখ্য মহানগর হাকিম আদালত থেকে তাকে গ্রেফতার করে।

কোতোয়ালি থানার পরিদর্শক মওদুদ হাওলাদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, গ্রেফতার জুয়েল রানার বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। তাকে সোমবার রিমান্ড চেয়ে কোর্টে প্রেরণ করা হবে।


আদালত সূত্রে জানা যায়, রোববার ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) জাহিদুল কবিরের খাস কামরায় জুয়েল রানা নিজেকে ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে একটি মামলার তদবির নিয়ে আসেন। কথা বলার সময় সন্দেহ হয় সিএমএম জাহিদুল কবিরের।

এসময় সিএমএম ওই ব্যক্তিকে কোন বিশ্ববিদ্যালয়ে পড়ালেখা করছেন জানতে চাইলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কথা বলেন। এরপর ১২তম জুডিশিয়াল সার্ভিসের পরীক্ষার রোল জানতে চাইলে সে পকেট থেকে একটি পরীক্ষার প্রবেশপত্র বের করে দেন। যেখানে রোল নম্বর ছিল ৮২০৩। ওই রোল নম্বর যাচাই করে দেখা যায়, ওই রোল নম্বরের পরীক্ষার্থীর অন্য নাম। পরে জেরার একপর্যায়ে সে স্বীকার করে যে, প্রতারণার জন্যই আব্দুল্লাহ আল নোমানের রোল নম্বর ব্যবহার করে সেখানে নিজের নাম, পিতার নাম ও ঠিকানা বসিয়ে ব্যবহার করেছেন।
শীর্ষকাগজ/এসএসআই