শুক্রবার, ২৩-আগস্ট ২০১৯, ১০:৪৪ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • রাজধানীতে ৪ দিন ধরে নিখোঁজ প্রকৌশলী

রাজধানীতে ৪ দিন ধরে নিখোঁজ প্রকৌশলী

shershanews24.com

প্রকাশ : ০৫ এপ্রিল, ২০১৯ ০৯:২৪ পূর্বাহ্ন

শীর্ষকাগজ, ঢাকা : রাজধানীর মিরপুর  ডিওএইচএস থেকে কামরুল হাসান (৩১) নামে একজন সফটওয়্যার প্রকৌশলী চারদিন ধরে নিখোঁজ রয়েছেন।
এই ঘটনায় পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তার বাবা মো. রুস্তম আলী। জিডি নাম্বার-১৫০।
পল্লবী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, আমরা বিষয়টি নিয়ে কাজ করছি। এরই মধ্যে ডিওএইচএসের ওই সড়কের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। নিখোঁজ হওয়ার পেছনে আরও কোনো কারণ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার (১ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে ডিওএইচএস এলাকার অফিস থেকে বের হওয়ার পর বৃহস্পতিবার (৪ এপ্রিল) মধ্যরাত পর্যন্ত তার কোনো খোঁজ পাওয়া যায় নি।
নিখোঁজ কামরুলের স্বজনেরা জানান, কামরুল এক মাস বয়সী সন্তানের জনক। তিনি নিখোঁজ হওয়ার পর থেকে মুষড়ে পড়েছেন তার মা চম্পা বেগম এবং স্ত্রী শারমিন আকতার।
কামরুলের মা চম্পা বেগম গণমাধ্যমকে জানান, কামরুলের সঙ্গে কারও শত্রুতা আছে বলে আমাদের জানা নেই। তবে সম্প্রতি তার আগের অফিস থেকে তাকে অন্যায়ভাবে চাকরিচ্যুত করা হয়। এ বিষয়টি নিয়ে মানসিকভাবে ভেঙে পড়েছিল কামরুল।’
নিখোঁজ থাকা কামরুল হাসান ঢাকা বিশ্ববিদ্যালয়ের তড়িৎ প্রকৌশল বিভাগ থেকে পাস করেন। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করতেন। সম্প্রতি ওই প্রতিষ্ঠান থেকে চাকরি ছেড়ে নিজেই একটি প্রতিষ্ঠান শুরু করার চেষ্টা করছিলেন তিনি। মিরপুর ডিওএইচএসের ১০ নম্বর সড়কের একটি ভবনে অফিসও ভাড়া নিয়েছিলেন কামরুল।
শীর্ষকাগজ/এম