বুধবার, ১২-ডিসেম্বর ২০১৮, ১১:২৮ অপরাহ্ন
  • অপরাধ
  • »
  • নয়াপল্টন থেকে জামায়াত নেতাকে তুলে নেয়ার অভিযোগ, আদালতে সোপর্দের দাবি উদ্বিগ্ন স্ত্রীর  

নয়াপল্টন থেকে জামায়াত নেতাকে তুলে নেয়ার অভিযোগ, আদালতে সোপর্দের দাবি উদ্বিগ্ন স্ত্রীর  

Shershanews24.com

প্রকাশ : ৩০ নভেম্বর, ২০১৮ ০৭:২২ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজধানীর হাতিরঝিল থানা পূর্ব শাখা সেক্রেটারি খন্দকার রুহুল আমিনকে ডিবি পরিচয়ে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ করেছেন স্ত্রী মোছা. তাহমিনা আক্তার সুরমা। আজ গণমাধ্যমে পাঠানো এ বিজ্ঞপ্তিতে এ অভিযোগ জানানো হয়। 

অভিযোগে তাহমিনা আক্তার সুরমা দাবি করেন, তার স্বামী রুহুল আমীনকে নয়াপল্টনস্থ নিজ কর্মস্থলে কর্মরত থাকা অবস্থায় ২৯ নভেম্বর বিকাল পৌনে চারটায় সাদা পোষাকধারী ডিবি পুলিশ পরিচয়ে তাকে জোর করে তুলে নিয়ে যায়। এরপর আমি শিশুসন্তানসহ ডিবি অফিস, হাতিরঝিল, রমনা ও পল্টন থানায় যোগযোগ করলেও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ আমার স্বামীকে আটক করার ঘটনাটি পুরোপুরি অস্বীকার করেন। ফলে আমি ও আমার পরিবার গভীর উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে রয়েছি।

তিনি আরও বলেন, আমার জানা মতে আমার স্বামী কোনপ্রকার রাষ্ট্রধবিরোধী কর্মকা- বা কোন অপরাধের সাথে জড়িত নন। 

তাহমিনা আক্তার সুরমা বলেন, প্রকাশ্য দিবালোকে একজন মানুষকে তুলে নিয়ে আবার অস্বীকার করা মানবাধিকার ও আইনের শাসন পরিপন্থী বলে আমি মনে করি। অবিলম্বে তার সন্ধানসহ নিঃশর্ত মুক্তি দাবি করছি। তিনি বলেন, আমি ও আমার পরিবার গভীর উদ্বেগের সাথে রয়েছি কারণ- খন্দকার রুহুল আমিনকে আটক করার পর দীর্ঘ
সময় অতিবাহিত হলেও এখন পর্যন্ত তার আটকের বিষয়টি অস্বীকার করা হচ্ছে। এমনকি তাকে এখনো আদালতে সোপর্দ করা হয়নি। যা প্রচলিত আইন, মানবাধিকার ও সংবিধানের মারাত্মক লঙ্ঘন।

একান্ত মানবিক কারণে অবিলম্বে খন্দকার রুহুল আমীনের সন্ধান ও আইনের হাতে সোপর্দ করার
জন্য সরকার, প্রশাসন ও আইনশৃঙ্খলার প্রতি আহবান জানান স্ত্রী তাহমিনা আক্তার সুরমা। পাশাপাশি দেশের সকল অনলাইন, প্রিন্ট ও সম্প্রচার গণমাধ্যম কর্মীদের সহযোগিতা কামনা করেন।
শীর্ষনিউজ/বিজ্ঞপ্তি/এসএসআই