বৃহস্পতিবার, ১৩-ডিসেম্বর ২০১৮, ০৬:৪০ পূর্বাহ্ন
  • অপরাধ
  • »
  • মোহাম্মদপুরে মোটরসাইকেল গ্যারেজে বিস্ফোরণ, দগ্ধ ৫

মোহাম্মদপুরে মোটরসাইকেল গ্যারেজে বিস্ফোরণ, দগ্ধ ৫

Shershanews24.com

প্রকাশ : ১০ অক্টোবর, ২০১৮ ১১:৪৪ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : রাজধানীর মোহাম্মদপুরের তাজমহল রোডে একটি মোটরসাইকেলের গ্যারেজে বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে কর্মচারীসহ ৫ জন দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
বুধবার (১০ অক্টোবর) রাত ৯টার দিকে তাজমহল রোডে বাইকার শপ নামের ওই গ্যারেজটিতে এ দুর্ঘটনা ঘটে। 
দগ্ধরা হলেন- গ্যারেজ কর্মচারী আরিফুল ইসলাম (২৫) ও মিন্টু (৫০), বাকিরা মোটরসাইকেলে কাজ করাতে এসেছিলেন। তারা হলেন- অাবুল কাশেম (৩৫), রবিউল হাসান পনিক (২২) ও আহসানুল হক রিপন (৩৫)। এদের মধ্যে পনিক ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় থেকে অনার্স পাস করেছেন ও রিপন সফটওয়ার ইঞ্জিনিয়ার।
দগ্ধ গ্যারেজ কর্মচারী আরিফুল ইসলাম জানান, গ্যারেজের ভেতরে কাজ করছিলেন তারা। এসময় হঠাৎ বিকট শব্দে একটি বিস্ফোরণ ঘটে। সঙ্গে সঙ্গে তারা দগ্ধ হন। 
পরে অাশপাশের লোকজন তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তবে কি থেকে এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে তা বলতে পারেননি দগ্ধরা।
বার্ন ইউনিটের দায়িত্বে থাকা চিকিৎসক জানান, দগ্ধদের সবারই হাত, মুখ, গলা ও শরীরসহ বেশ কিছু অংশ ঝলসে গেছে। সবাইকেই ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। 
মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল উদ্দিন মীর জানান, গ্যারেজে আগুন লেগে ৫ জন দগ্ধ হয়েছে শুনেছি। তবে কি কারণে এ আগুন বা বিস্ফোরণ হয়েছে তা এখনও জানা যায়নি। 
শীর্ষনিউজ/এনএস