রবিবার, ১৯-আগস্ট ২০১৮, ০৯:২১ পূর্বাহ্ন
  • অপরাধ
  • »
  • রাজধানীর টেক্সটাইল ইউনিভার্সিটির হল থেকে ২ ছাত্রকে তুলে নেয়ার অভিযোগ

রাজধানীর টেক্সটাইল ইউনিভার্সিটির হল থেকে ২ ছাত্রকে তুলে নেয়ার অভিযোগ

Shershanews24.com

প্রকাশ : ০৭ আগস্ট, ২০১৮ ১১:২২ অপরাহ্ন

শীর্ষনিউজ, ঢাকা : রাজধানীর টেক্সটাইল ইউনিভার্সিটির ওসমানী হলের ২ ছাত্রকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। দুই ছাত্রের পরিবারের অভিযোগের ভিত্তিতে জানা যায়, গতকাল (৬ আগস্ট) সকাল সাড়ে ১০টায় টেক্সটাইল ইউনিভার্সিটির ফেব্রিক ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ছাত্র আসাদুল্লাহ আল গালিব ও ওয়েট প্রসেস ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্টের ছাত্র মোহাম্মদ আখতারুজ্জামানকে ছাত্রলীগের বিশ্ববিদ্যালয়ের সভাপতি নাজমুল আলম সাকিব ও সেক্রেটারি মাইনুল ইসলাম তাদের রুমে থেকে ডেকে নেয়। সেখানে তারা সারাদিন ছিলেন। কিন্তু গতরাত থেকে তাদের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। 
অভিযোগে আসাদুল্লাহ আল গালিবের মা নাজমা আরা জানান, তার ছেলেকে গতকাল (৭ আগস্ট) হল থেকে কয়েকজন সিনিয়র ছাত্র ধরে নিয়ে তাদের রুমে রাখে। সেখানে তাকে বিভিন্ন বিষয় জিজ্ঞাসাবাদ করা হয় বলে গালিব ফোন করে তাকে জানায়। তিনি বলেন, দুপুরের পর ছেলের ফোন বন্ধ পাওয়া যায়। পরে রাত ৯টায় গালিব আমাকে অন্য একটি নম্বর থেকে ফোন করে জানায় তাকে র‌্যাব-২ তে দেয়া হবে। গালিবের ফোন নম্বর বন্ধ পাওয়ায় তার সঙ্গে পরে আর যোগাযোগ করা সম্ভব হয়নি।  এরপর আর ছেলের কোনো খবর পাওয়া যায়নি। নাজমা আরা আরো জানান, আমাদের লোক র‌্যাব-২ তে যোগাযোগ করে গালিবের কোনো সন্ধান পায়নি। নাজমা আরার গ্রামের বাড়ি নাটোর জেলায় বলেও তিনি জানান। 
এদিকে, মোহাম্মদ আখতারুজ্জামানের মা আক্তারা ইয়াসমিন জানান, তার ছেলেকে গতকাল সকাল থেকেই পাওয়া যাচ্ছে না। এখন আমরা ক্যাস্পাসে (৭ আগস্ট রাত সাড়ে ১০টা) এসেছি। তিনি বলেন, এখানে এসে ছাত্রলীগের নেতাদের সঙ্গে কথা বলেছি, তারা আমাকে র‌্যাব-২ তে খোঁজ নিতে বলেছেন। তিনি বলেন, এখন কি করবো, তাকে কোথায় খোঁজ করবো তার বুঝতে পারছি না। আক্তারা ইয়াসমিনের বাড়ি ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈলে। 
শীর্ষনিউজ/এসএসআই