সোমবার, ১০-ডিসেম্বর ২০১৮, ০৯:৫৪ পূর্বাহ্ন
  • অপরাধ
  • »
  • বাবার থাপ্পড়ে আড়াই বছরের শিশুর মৃত্যু

বাবার থাপ্পড়ে আড়াই বছরের শিশুর মৃত্যু

Shershanews24.com

প্রকাশ : ০৬ আগস্ট, ২০১৮ ১০:৫৫ পূর্বাহ্ন

শীর্ষ নিউজ, ঢাকা: রাজধানীর মগবাজারে বাবার থাপ্পড়ে বিজয় নামের আড়াই বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। শিশুটির বাবা মো. পলাশকে আটক করেছে পুলিশ।
শনিবার সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। অচেতন অবস্থায় শিশুটিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।
শিশুটির বাবা পলাশ মগবাজার এলাকায় ভাঙ্গারি সংগ্রহের কাজ করেন আর মা বিলকিস আক্তার ভিক্ষা করেন। তিন ভাইয়ের মধ্যে সবার ছোট বিজয়। ময়মনসিংহ সদর উপজেলার নিমতলী গ্রামে তাদের বাড়ি।
বিজয়ের মা জানান, মগবাজার থ্রি স্টার হোটেল সংলগ্ন ফুটপাতে থাকেন তারা। সন্ধ্যায় ফুটপাতে বিজয় তার বাবার পাশে ঘুমিয়ে ছিলো। এক সময় ঘুম থেকে উঠে সে কান্নাকটি ও দুষ্টুমি করতে থাকে। এতে রেগে গিয়ে তার বাবা পলাশ শিশুটির মাথা ও কানের পাশে একটি থাপ্পড় দেন। এতে শিশুটি অচেতন হয়ে পড়ে। তার মা দ্রুত বিজয়কে আদদ্বীন হাসপাতালে নিয়ে যান। পরে সেখান অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নেওয়া হয়। সেখানেই চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।
হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো. জফলুল করিম জানান, সঙ্গে সঙ্গেই ঘটনাস্থল ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়। শিশুটির বাবাকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।
শীর্ষ নিউজ/জে