রবিবার, ১৫-সেপ্টেম্বর ২০১৯, ০৭:৫০ অপরাহ্ন
  • খেলা
  • »
  • শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন না মাশরাফী

শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন না মাশরাফী

shershanews24.com

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৯ ০৯:৫৪ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: অনুশীলনে চোট পাওয়ায় শ্রীলঙ্কা সফরে যাচ্ছেন না বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফী বিন মুর্তজা। শুক্রবার (১৯ জুলাই) রাতে অনুশীলনের সময় বল করতে গিয়ে হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। এই হ্যামস্ট্রিং সমস্যা নিয়েই পুরো বিশ্বকাপ খেলেছেন মাশরাফী। পুরো ফিট না থাকার প্রভাব পড়েছে তার পরফরম্যান্সেও। আজ বিকেলে সফর-পূর্ব সংবাদ সম্মেলনে অবশ্য বলছিলেন, চোট থেকে অনেকটাই সেরে উঠেছেন। কিন্তু সংবাদ সম্মেলনের পর অনুশীলনে নেমে চোটটা বাড়িয়ে ফেললেন। পরে শোনা গেলো এত বড় দুঃসংবাদ।

চোট পাওয়ার পর মাশরাফির কাতর মুখ দেখেই বোঝা যাচ্ছিল চোটটা হালকা নয়। পরে বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, সিরিজ থেকেই মাশরাফী ছিটকে পড়েছেন। তিনি বলেন, অন্তত তিন সপ্তাহ লাগবে চোট থেকে সেরে উঠতে।

আজ মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে মাশরাফী বলছিলেন, ‘দুদিন ধরে অনুশীলন করছি। আশা করি সব ঠিকঠাক আছে।’ কিন্তু সন্ধ্যায় ফ্লাড লাইটের আলোয় অনুশীলনের সময় আসলো বড় দুঃসংবাদ।

এই সফরে ছুটিতে আছেন দুর্দান্ত ফর্মে থাকা সাকিব আল হাসান। বিয়ের কারণে যাচ্ছেন না লিটন দাসও। আর চোটে পড়ে শেষ মুহূর্তে ছিটকে গেলেন অধিনায়ক মাশরাফি। শ্রীলঙ্কা সফরটা যে টাইগারদের জন্য কঠিন এক সফর হতে যাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।
শীর্ষনিউজ/এসএসআই