শনিবার, ২০-জুলাই ২০১৯, ১০:৫৮ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • সাকিবকে নিয়ে অস্ট্রেলিয়া শিবিরে দুশ্চিন্তা!

সাকিবকে নিয়ে অস্ট্রেলিয়া শিবিরে দুশ্চিন্তা!

shershanews24.com

প্রকাশ : ১৯ জুন, ২০১৯ ০৮:৫২ পূর্বাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: ইংল্যান্ড বিশ্বকাপে দুর্দান্ত ছন্দে আছেন টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। সোমবার রাতে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের রেকর্ড জয় এনে দেওয়ার ক্ষেত্রে ঝলমলে এক ইনিংস খেলেন টাইগার এই অলরাউন্ড তারকা। বৃহস্পতিবার ট্রেন্ট ব্রিজে চলতি আসরের অন্যতম ফেভারিট অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে টাইগাররা। গুরুত্বপূর্ণ সেই ম্যাচের আগে সাকিবকে নিয়ে সতর্ক অজি শিবির।
সাকিবের বাঁহাতি স্পিন সামলানোর প্রস্তুতি নেওয়ার জন্য, বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে অ্যাগারকে নিজেদের প্রস্তুতি ক্যাম্পে ডেকে নিয়েছে অজিরা। যাতে করে বাঁহাতি স্পিন খেলে মানিয়ে নিতে পারেন ফিঞ্চ, ওয়ার্নার, স্মিথরা। অ্যাগার অস্ট্রেলিয়ার বিশ্বকাপ স্কোয়াডে না থাকলেও ‘এ’ দলের সফরে বর্তমানে ইংল্যান্ডেই অবস্থান করছেন।
এ বিষয়ে অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার বলেন, ‘সাকিব বর্তমানে বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার এবং একজন বাঁহাতি স্পিনার। অ্যাগার আসায় আমাদের প্রস্তুতিতে সাহায্য হবে। একজন বাঁহাতি স্পিনারের প্রয়োজনীয়তা অনুভব করায় তাকে ডেকে নেওয়া হয়েছে।’

এবারের বিশ্বকাপে দারুণ ফর্মে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। এখন পর্যন্ত খেলা ৪ ম্যাচেই তার ব্যাট থেকে বেরিয়েছে পঞ্চাশোর্ধ্ব রানের ইনিংস। শেষের দুইটি সেঞ্চুরি। এ ৪ ইনিংসে ৩৮৪ রান করে এখনো পর্যন্ত বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহকও সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডারের বোলিং সামর্থ্য যে আরও বেশি, তা ভালোভাবেই জানা রয়েছে অস্ট্রেলিয়ার টিম ম্যানেজম্যান্টের।
শীর্ষকাগজ/জে