শনিবার, ২০-জুলাই ২০১৯, ১১:০৬ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • পাকিস্তানের বিপক্ষে ভারতকে সতর্ক করলেন সৌরভ

পাকিস্তানের বিপক্ষে ভারতকে সতর্ক করলেন সৌরভ

shershanews24.com

প্রকাশ : ১৬ জুন, ২০১৯ ১০:৪০ পূর্বাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: চলমান বিশ্বকাপে আজ হাইভোল্টেজ ম্যাচে মাঠে নামছে ভারত-পাকিস্তান। উত্তেজনাপূর্ণ এই ম্যাচে দুই দলই নিজেদের সেরাটা দিতে প্রস্তুত। তারইে জের ধরে ভারতের অধিনায় বিরাট কোহলিকে সতর্ক করে দিলেন দেশটির প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি।
ম্যানচেস্টারের মহারণে টিম ইন্ডিয়া নিজেদের ফেভারিট ভাবলেই কিন্তু মুশকিল। পাকিস্তানকে মোটেও হালকাভাবে নিও না! ২০১৭ সালের চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনালের কথা মনে করিয়ে দিয়ে পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে বিরাটদের সতর্ক করে দেন সৌরভ।
বিশ্বকাপের মঞ্চে এখনও পাকিস্তান কখনও ভারতকে হারাতে পারেনি। এখন পর্যন্ত ৬ বারের সাক্ষাতে ৬ বারই জিতেছে টিম ইন্ডিয়া। ব্যবধানটা ৭-০ করতে মরিয়া ভারত। তবে রবিবার মেগা ম্যাচে পাকিস্তানকে হালকা নিলে চলবে না, আর টিম ইন্ডিয়া নিজেদের ফেভারিট ভাবলে কিন্তু মুশকিল হতে পারে। কারণ ঠিক দুবছর আগে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানকে হালকাভাবে নিতে গিয়ে হারতে হয়েছিল ভারতকে। 
চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনালের প্রসঙ্গ টেনে সৌরভ বলেন, "ভারতকে ভীষণ সতর্ক হয়ে মাঠে নামতে হবে। আমরাই ফেভারিট এই ভাবনা নিয়ে মাঠে নামলে হবে না। আমার মনে আছে, ২০১৭ সালে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে পাকিস্তানকে হালকাভাবে নিয়ে ভুগতে হয়েছিল। আগামীকাল দারুন ম্যাচ হবে।"
সেই সঙ্গে পাকিস্তানের পেসার মোহাম্মদ আমিরকে নিয়েও বিরাটদের সতর্ক করে দিয়েছেন সৌরভ। 
শীর্ষকাগজ/জে