বুধবার, ২৬-জুন ২০১৯, ০২:২৩ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • দেশে ফিরছেন না সাকিব

দেশে ফিরছেন না সাকিব

Sheershakagoj24.com

প্রকাশ : ২১ এপ্রিল, ২০১৯ ১১:৩৪ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: বিশ্বকাপকে সামনে রেখে সোমবার শুরু হবে জাতীয় দলের ক্যাম্প। তামিম-মুশফিক-মাহমুদউল্লাহরা ক্যাম্পে যোগ দিলেও থাকছেন না সাকিব আল হাসান।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ক্রিকেট অপারেশন কমিটির চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, বিগত অনেকগুলো ম্যাচে একাদশে সুযোগ না পেলেও সামনের ম্যাচগুলোতে সানরাইজার্স হায়দরাবাদের একাদশে সুযোগ পাওয়ার উজ্জ্বল সম্ভাবনা রয়েছে সাকিবের।

জাতীয় দলের সাবেক এই অধিনায়ক আরও বলেন, আইপিএলের মতো বড় আসরে খেলার অভিজ্ঞতা অর্জন করাও কম কিছু নয়। প্রস্তুতি ক্যাম্পে তার যে প্রস্তুতি হতো তার অনেকাংশই হয়ে যেতে পারে আইপিএলে ম্যাচ খেলে। আর এ কারণেই এখন দেশে ফিরে আসছেন না সাকিব।

আইপিএলের এবারের আসরে সানরাইজার্স হায়দরাবাদের প্রথম ম্যাচ খেলার পর থেকে এ পর্যন্ত আট ম্যাচে সাইড বেঞ্চে বসে অলস সময় পার করছেন সাকিব। বিশ্বসেরা এই অলরাউন্ডারকে বসিয়ে রাখার কারণে বিসিবির সভাপতি নাজমুল হাসান পাপন সম্প্রতি জানিয়েছিলেন সাকিবকে দেশে ফিরিয়ে আনা হবে। তবে জাতীয় দলের সাবেক অধিনায়ক আকরাম খান বললেন ভিন্ন কথা।

জাতীয় দলের ক্যাম্প শেষে ত্রিদেশীয় সিরিজ খেলতে বাংলাদেশ দল চলে যাবে আয়ারল্যান্ডে। সেখানে আইরিশ এবং ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তিন জাতীর সিরিজে অংশ নেবে টাইগাররা।

আগামী ৭ মে থেকে ত্রিদেশীয় সিরিজ শুরু হবে। ত্রিদেশীয় সিরিজ শেষে বিশ্বকাপ খেলতে ইংল্যান্ডে চলে আসবে বাংলাদেশ দল। সাকিব আইপিএল থেকে সরাসরি আয়ারল্যান্ডে গিয়ে ত্রিদেশীয় সিরিজে অংশ নেবেন।
শীর্ষকাগজ/এসএসআই