বুধবার, ১৪-নভেম্বর ২০১৮, ০৫:১০ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • হাফিজকে অপমান, বড় শাস্তির মুখে টেইলর?

হাফিজকে অপমান, বড় শাস্তির মুখে টেইলর?

Shershanews24.com

প্রকাশ : ০৮ নভেম্বর, ২০১৮ ০২:৫০ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: বড় ধরনের শাস্তির কবলে পড়তে হতে পারে নিউজিল্যান্ড ব্যাটার রস টেইলরকে। মোহাম্মদ হাফিজের বোলিং অ্যাকশন অবৈধ-মাঠের মধ্যে এমন ইঙ্গিত করায় কঠিন শাস্তি পেতে পারেন তিনি। অশোভন ও অসহযোগিতামূলক আচরণ করায় তার বিরুদ্ধে আনুষ্ঠানিক অভিযোগ জানানোর সিদ্ধান্ত নিয়েছে পাকিস্তান টিম ম্যানেজমেন্ট।
বুধবার আবুধাবিতে চলছিল পাকিস্তান-নিউজিল্যান্ড খেলা। টস জিতে প্রথমে ব্যাট করেন কিউইরা। তাদের ব্যাটিং ইনিংসের মাঝপথে বল করতে আসেন হাফিজ। একটি ডেলিভারি ছোড়ার পর মাথা নাড়তে থাকেন টেলর। হাত ঘুরিয়ে আম্পায়ারকে ইঙ্গিত করেন, এ অফস্পিনারের বল চাকিং হচ্ছে।
টেলরের এমন কাণ্ড দেখে নিশ্চুপ হয়ে বসে থাকেননি সরফরাজ আহমেদ। সঙ্গে সঙ্গেই এর প্রতিবাদ জানান তিনি। তার সঙ্গে উত্তপ্ত বাক্যবিনিময় করেন। আম্পায়ারের সঙ্গেও এ নিয়ে বেশ খানিকটা সময় কথা বলেন পাকিস্তান অধিনায়ক।
আম্পায়াররা অবশ্য হাফিজের বোলিংয়ে বাধা দেননি। ম্যাচে বল করে গেছেন তিনি। তবে সেখানে ঘটনাটা থেমে থাকেনি। ম্যাচ শেষেও তা নিয়ে কথা বলেন সরফরাজ, টেইলরের অঙ্গভঙ্গি খুবই দৃষ্টিকটু ছিল। এটি তার কাজ নয়। ক্যামেরার সামনেই সে যেভাবে অ্যাকশনটা দেখিয়েছে, তা একজন বোলারের জন্য খুবই মানহানিকর। তার উচিত ছিল শুধু ব্যাট করে যাওয়া, ব্যাটিংয়ে মনোযোগ দেয়া।
এতেই ক্ষ্যান্ত হয়নি পাকিস্তান। এবার হাফিজকে এমন অপমান করায় টেইলরের বিরুদ্ধে ম্যাচ রেফারির কাছে আনুষ্ঠানিক অভিযোগ করার সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট। ঘটনা গুরুতর মনে হলে কঠোর শাস্তিই পাবেন অভিজ্ঞ ব্ল্যাক ক্যাপস ক্রিকেটার।
শীর্ষনিউজ/এম