বুধবার, ১৯-সেপ্টেম্বর ২০১৮, ১০:৪১ পূর্বাহ্ন
  • খেলা
  • »
  • কোহলি ছাড়াও ভারত বিশ্বমানের: ফাহিম আশরাফ

কোহলি ছাড়াও ভারত বিশ্বমানের: ফাহিম আশরাফ

Shershanews24.com

প্রকাশ : ১৩ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:৫০ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : শনিবার থেকে শুরু হচ্ছে এশিয়া কাপ। সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিতব্য এশিয়া কাপে বিরাট কোহলিকে বিশ্রাম দিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এশিয়া কাপে কোহলির না থাকা নিয়ে পাকিস্তানের তরুণ অলরাউন্ডার ফাহিম আশরাফ বলেন, বিরাট কোহলি ছাড়াও ভারত বিশ্বমানের দল।
আগামী রোববার গ্রুপ পর্বের প্রথম ম্যাচে হংকংয়ের মুখোমুখি হবে পাকিস্তান। ১৯ সেপ্টেম্বর নিজেদের দ্বিতীয় ম্যাচে প্রতিপক্ষ ভারত।

এশিয়া কাপে অংশ নিতে দুবাইয়ে অবস্থান করছে পাকিস্তান ক্রিকেট দল। দুবাইয়ে আইসিসির একাডেমি মাঠে অনুশীলন শেষে ফাহিম আশরাফ বলেন, এশিয়া কাপ খেলতে বিরাট কোহলি না আসলেও ভারত বিশ্বমানের দল। কোহলি ছাড়াও ভারতকে হালকাভাবে নেয়ার কিছু নেই।

ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে ২৬ বছর বয়সী এ অলরাউন্ডার আরও বলেন, আমরা ভালো ভাবেই প্রস্তুত হচ্ছি। আমরা যদি আমাদের শতভাগ দিতে পারি তাহলে ভারতের বিপক্ষে জয় পাওয়া সম্ভব।

এশিয়া কাপের ‘এ’গ্রুপে খেলবে ভারত, পাকিস্তান ও বাছাই পর্বের বাধা উতরে আসা দল হংকং। অন্যদিকে ‘বি’ গ্রুপে বাংলাদেশের প্রতিপক্ষ শ্রীলংকা ও আফগানিস্তান।

সেই হিসেবে গ্রুপ পর্বে ভারতকে পাচ্ছে না বাংলাদেশ। যে কারণে এখনই তাদের নিয়ে চিন্তিত নয় টাইগাররা। দুবাইয়ের উদ্দেশে ঢাকা ত্যাগের আগে বাংলাদেশ দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, গ্রুপে যেহেতু ভারতের সঙ্গে আমাদের কোনো খেলা নেই সেহেতু ওদের নিয়ে এখনই আমরা চিন্তা করছি না।তবে কোহলি না থাকায় গ্রুপের অন্য দলগুলোর জন্য বড় অ্যাডভান্টেজ।
শীর্ষনিউজ/এসএসআই