shershanews24.com
স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা 
বৃহস্পতিবার, ১১ জুলাই ২০১৯ ০৮:০১ অপরাহ্ন
shershanews24.com

shershanews24.com

 

শীর্ষকাগজ, বরিশাল : বরিশাল নগরীতে স্ত্রীর সঙ্গে অভিমান করে গলায় ওড়না পেঁচিয়ে বিশু দাস (৩০) নামের এক যুবক আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নগরীর বাজার রোডের একটি ভবনের চারতলার ফ্ল্যাট থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

বিশু দাস নগরীর বাজার রোড এলাকার বাবুল দাসের ছেলে এবং বরিশাল মহানগর শ্রমীক লীগের সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র দাসের মেজো মেয়ে স্বর্ণা দাসের স্বামী ছিলেন।

বরিশাল কোতোয়ালি মডেল থানা পুলিশের সহকারী কমিশনার (এসি) মো. রাসেল বলেন, প্রায় এক যুগ আগে স্বর্ণা দাসের সঙ্গে বিশু দাসের বিয়ে হয়। ওই দম্পতির একটি ছেলে ও একটি মেয়ে সন্তান রয়েছে। তারা নগরীর বাজার রোড এলাকায় ফ্ল্যাট ভাড়া নিয়ে বসবাস করে আসছিল।

এসি মো. রাসেল বলেন, আশেপাশের ফ্ল্যাটের বাসিন্দাদের কথা বলে জানা গেছে সাংসারিক বিভিন্ন কারণে তাদের সম্পর্ক ভালো যাচ্ছিল না। স্বর্ণা দাসের সঙ্গে বিশু দাসের ঝগড়া লেগেই থাকতো। সকালে ঘুম থেকে ওঠে তাদের মধ্যে ঝগড়া হয়। এরপর স্বর্ণা অন্য একটি কক্ষে গিয়ে ঘুমায়। এ সময় বিশু দাস দরজা বন্ধ করে স্ত্রীর ওড়না ফ্যানের সঙ্গে পেঁচিয়ে আত্মহত্যা করে। ঘুম থেকে স্ত্রী উঠে স্বামী বিশু দাসকে ডাকা-ডাকি করে। সাড়া-শব্দ না পেয়ে জানালার গ্লাস ভেঙে বিশু দাসকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দেয়। পরে মরদেহ উদ্ধার করে পুলিশ। স্বজন ও স্থানীয়দের সঙ্গে কথা বলে প্রাথমিকভাবে আত্মহত্যা বলে ধরণা করা হচ্ছে। তবে বিষয়টি নিশ্চিত হতে ময়নাতদন্ত রিপোর্ট পাওয়া পর্যন্ত অপেক্ষা করা লাগবে।
শীর্ষকাগজ/এসএসআই