shershanews24.com
বিয়ে করলেন চিত্রনায়িকা তমা
মঙ্গলবার, ০৭ মে ২০১৯ ০৭:২০ অপরাহ্ন
shershanews24.com

shershanews24.com

শীর্ষকাগজ ডেস্ক: বিয়ে করলেন চিত্রনায়িকা তমা মির্জা। পাত্র কানাডার টরেন্টোতে বসবাসকারী হিশাম চিশতি। গতকাল সোমবার রাতে রাজধানীর গুলশানের একটি কনভেনশন সেন্টারে পারিবারিক আয়োজনে তাদের বিয়ে সম্পন্ন হয়। এর আগে গত রোববার হিশাম চিশতি ও তমা মির্জার গায়ে হলুদের অনুষ্ঠান সম্পন্ন হয়।

তমা মির্জা বলেন, ‘একেবারেই ঘরোয়া আয়োজনে, দুই পরিবারের সিদ্ধান্তে বিয়ে সম্পন্ন হয়েছে। অনেকটা হুট করেই সিদ্ধান্ত নেওয়া। তাই তেমন কাউকেই জানতে পারিনি। তবে রিসেপশন পার্টি বড় করে করব। তখন সবাইকে বলব।’

এদিকে, গত ৯ মার্চ হিশাম চিশতি ও তমা মির্জার বাগদান সম্পন্ন হয়। বিয়ের আনুষ্ঠানিকতা প্রসঙ্গে সেসময়ই তমা মির্জা জানিয়েছিলেন, হিশাম চিশতি দেশে ফিরলে বিয়ের আনুষ্ঠানিকতা হবে।

‘বলো না তুমি আমার’ ছবির সুবাদে বড় পর্দায় পা রাখেন তমা মির্জা। এরপর পার্শ্বনায়িকা হিসেবে অভিনয় করেন শাহীন সুমনের ‘মনে বড় কষ্ট’ ছবিতে। অনন্ত হীরা পরিচালিত ‘ও আমার দেশের মাটি’ চলচ্চিত্রের মাধ্যমে তমা মির্জা একক নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করেন। এরপর শাহাদাৎ হোসেন লিটনের ‘অহংকার’, দেবাশীষ বিশ্বাসের ‘চল পালাই’, রয়েল খানের ‘গেইম রিটার্নস’ এবং মারিয়া তুষারের ‘গ্রাস’ ছবিতে অভিনয় করেছেন তিনি। শাহনেওয়াজ কাকলীর ‘নদীজন’ চলচ্চিত্রে অনবদ্য অভিনয়ের স্বীকৃতি হিসেবে সেরা পার্শ্ব-অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান এই অভিনেত্রী।
শীর্ষকাগজ/এসএসআই