shershanews24.com
পুলিশের পিটুনিতে পুলিশ হাসপাতালে!
শুক্রবার, ২৩ নভেম্বর ২০১৮ ০৮:১৪ অপরাহ্ন
shershanews24.com

shershanews24.com

শীর্ষনিউজ, ডেস্ক : পুলিশ সদস্যকে পিটিয়ে হাসপাতালে অভিযোগ উঠেছে অপর পুলিশ সদস্যের বিরুদ্ধে। বৃহস্পতিবার রাতে ভারতের উত্তর দিনাজপুরের রায়গঞ্জে এ ঘটনা ঘটেছে। আহত পুলিশ সদস্যের নাম হরিগোপাল সাহা।

তবে এ ঘটনায় আহত পুলিশ সদস্য থানায় অভিযোগ করতে চাইলে তার অভিযোগ নেয়া হয়নি। উল্টো তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলে অভিযোগ করেছে স্থানীয় জেলা পুলিশ সুপার।

হরিগোপালের অভিযোগ, বৃহস্পতিবার রাতে রায়গঞ্জের বিবেকানন্দ মোড়ে গাড়ি থামিয়ে তল্লাশি চলছিল। ওই পথ দিয়ে বাইক চালিয়ে ফিরছিলেন বাসায় ফিরছিলেন তিনি। এ সময় তার বাইক থামিয়ে তাকে তল্লাশি করা হয়।

তল্লাশির সময় হরিগোপাল তাদের কাছে জানতে চান, তারা কনস্টেবল না সিভিক ভলান্টিয়ার। এতে ক্ষুব্ধ হয়ে তাকে মারপিট করা হয়। বেধড়ক পিটুনিতে মারাত্মক আহত হয় হরিগোপাল।

তাকে আহত অবস্থায় শহরের নেতাজি মোড়ে নামিয়ে দেয়া হয়। গুরুতর আহত অবস্থায় রাতে তাকে রায়গঞ্জ সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে জেলা পুলিশ সুপার সুমিত কুমার বলেন, বৃহস্পতিবার থেকে কড়া চেকিং শুরু করা হয়েছে। মোটরবাইক চালকদের চেকিং করা হচ্ছিল। সেই সময়ে ওই ব্যক্তি কর্তব্যরতদের চ্যালেঞ্জ করেন বলে শুনেছি। তিনি মদ্যপ অবস্থায় ছিলেন বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। 
শীর্ষনিউজ/এসএসআই