Sheershakagoj24.com
রাজধানীতে দুদক কর্মকর্তার মেয়েকে কুপিয়ে জখম, তরুণ আটক
বৃহস্পতিবার, ০৮ নভেম্বর ২০১৮ ০৭:৩২ অপরাহ্ন
Sheershakagoj24.com

Sheershakagoj24.com

শীর্ষনিউজ, ঢাকা : রাজধানীর মতিঝিলের এজিবি কলোনিতে দুদক কর্মকর্তার মেয়েকে কুপিয়ে জখম করার অভিযোগে এক তরুণকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (৮ নভেম্বর) বিকালে এ ঘটনা ঘটে।
মতিঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক বলেন, ‘এ ঘটনায় হাবিব নামে একজনকে আটক করা হয়েছে। তবে কী কারণে মেয়েটিকে কোপানো হয়েছে, তা তদন্ত করা হচ্ছে। ’
আহত জয়া মন্ডল (১৫) ও আটক হাবিব (২৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। জয়া দুদকের সহকারী পরিচালক গোপাল মন্ডলের মেয়ে। সে মতিঝিল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে এসএসসি পরীক্ষার্থী।
ঢামেক হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ইরফান জানান, ‘মেয়েটির মাথা, পেট, পিঠ, হাত ও ঠোঁটসহ বিভিন্ন স্থানে কাটা জখম রয়েছে। তবে, মাথার ভেতরে কোনও ইনজুরি পাওয়া যায়নি। আমাদের এখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ক্যাজুয়ালটি বিভাগে পাঠানো হয়েছে।’
মতিঝিল থানা পুলিশ ও ঢামেক সূত্রে জানা গেছে, আজ বিকাল আনুমানিক সোয়া ৩টার দিকে হাবিব দুদকের কর্মকর্তা গোপাল মন্ডলের বাসায় প্রবেশ করে। সে জয়াকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পরে পাশের লোকজন হাবিবকে আটক করে মারধর ও পুলিশে সোপর্দ করে।
শীর্ষনিউজ/এনএস