বুধবার, ২১-আগস্ট ২০১৯, ০৪:১৪ অপরাহ্ন
  • অন্যান্য
  • »
  • ঘরে প্রেমিকের সঙ্গে স্ত্রী, স্বামীর মধ্যস্থতায় নতুন বিয়ে! 

ঘরে প্রেমিকের সঙ্গে স্ত্রী, স্বামীর মধ্যস্থতায় নতুন বিয়ে! 

shershanews24.com

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৯ ০৫:১৮ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: কথায় বলে কাউকে মন থেকে ভালবাসলে তাকে আটকে রাখতে নেই। তার ভালো লাগাকেই প্রাধান্য দিতে হয়। এবার যেন সে কথাটির অকাট্ট প্রমাণ দিলেন একজন স্বামী। নিজের স্ত্রীকে তুলে দিলেন তার ভালোবাসার মানুষের হাতে। শুধু তাই নয়, বিয়েও দিলেন দাঁড়িয়ে থেকে। এমনটা করেছেন ভারতের প্রান্তিক মহন্ত নামে এক ব্যক্তি।

গতকাল বৃহস্পতিবার ভারতের পশ্চিমবঙ্গের দক্ষিণ দিনাজপুর জেলার গঙ্গারামপুরে এমন কাণ্ড করেন। ভারতীয় সংবাদ মাধ্যম জি নিউজের এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

প্রতিবেদনে জানা গেছে, পেশায় গাড়িচালক প্রান্তিক মহন্ত বিয়ে করেন বেশ কয়েকবছর আগে। তার স্ত্রীর নাম সমাপ্তি। তাদের সংসারে দুই সন্তানও রয়েছে। এরই মধ্যে স্ত্রী জড়িয়ে পড়ের পরকীয়ায়। ফেসবুকে গৌতম সরকার নামে এক পুলিশকর্মীর সঙ্গে আলাপ হয় তার স্ত্রীর। সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। গঙ্গারামপুরে সমাপ্তির সঙ্গে নিয়মিত দেখাও করেন গৌতম।

গতকাল বৃহস্পতিবার দুপুরে বাড়ি ছিলেন না প্রান্তিক। সেই সময়ে প্রেমিকার সঙ্গে তার বাড়িতেই দেখা করতে আসেন গৌতম। প্রতিবেশীদের সন্দেহ হলে বাইরে থেকে ঘরের দরজায় তালা মেরে দেন। খবর পেয়ে তড়িঘড়ি হাজির হন প্রান্তিক। বিন্দুমাত্র রাগ না দেখিয়ে ঠাণ্ডা মাথায় স্ত্রীর সঙ্গে বিষয়টি আলোচনা করেন তিনি। তাদের দুই সন্তানের দায়িত্বভার নিয়েও কথা হয় প্রান্তিক-সমাপ্তির।

এ সময় প্রেমিকের সঙ্গে স্ত্রীর বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন প্রান্তিক। তাতে সম্মতি জানান প্রতিবেশিরাও। প্রেমিককে বিয়ে করতে রাজি হয়ে যান সমাপ্তিও। বিয়েতে অমত ছিল না গৌতমের। এরপর পুলিশের গাড়িতে বসেই বিয়ে হয় সমাপ্তি ও গৌতমের। নিজে দাঁড়িয়ে থেকে স্ত্রী ও তার প্রেমিকের বিয়ে দিলেন প্রান্তিক মহন্ত। এমন অভিনব কাণ্ড দেখতে ভিড় জমান এলাকাবাসী। প্রান্তিক বলেন, ‘দুই ছেলের ভবিষ্যতের কথা ভেবেই আমরা এ সিদ্ধান্ত নিয়েছি।’
শীর্ষনিউজ/এসএসআই