সোমবার, ২৬-আগস্ট ২০১৯, ০২:২১ পূর্বাহ্ন
  • অন্যান্য
  • »
  • গ্রেফতার হওয়ার ইচ্ছা পূরণ হলো সেই বৃদ্ধার

গ্রেফতার হওয়ার ইচ্ছা পূরণ হলো সেই বৃদ্ধার

shershanews24.com

প্রকাশ : ২৬ জুন, ২০১৯ ০৮:২১ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: ব্রিটেনের ৯৩ বছর বয়সী এক নারী জীবনে কোনোদিন ভুলপথে চলেননি। এমন কিছু করেননি যাতে তিনি অপরাধী বলে সাব্যস্ত হতে পারেন। কিন্তু তার ইচ্ছা ছিল, তিনি একদিন গ্রেফতার হবেন।
অবশেষে সেই নবতিপর বৃদ্ধা জোসি বার্ডের আকাক্সক্ষা পূরণ হয়েছে। তাকে অফিসাররা হাতকড়া পরিয়ে স্থানীয় থানাহাজতে নিয়ে গেছেন। এটা সত্যিই তার জন্য আনন্দের খবর।-খবর রয়টার্সের
তার নাতনি পাম স্মিথ এক টুইটে বলেন, সম্প্রতি তার দাদির শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না। তিনি কোনোকিছুর জন্য গ্রেফতার হতে চেয়েছিলেন। অবশেষে দেরিতে হলেও তার সেই ইচ্ছা পূরণ হয়েছে।
তার নাতনি বলেন, সারাজীবন মানুষের সঙ্গে তিনি ভালো ব্যবহার করেছেন। বদ খাসলত কাকে বলে, তিনি সবসময় তা জানতে চাইতেন।

ম্যানচেস্টার ইভনিং নিউজকে স্মিথ বলেন, পুলিশ নিয়ে বানানো নাটক দেখে নিজের গ্রেফতার হওয়া ইচ্ছা পোষণ করেছেন তার দাদী। এসব নাটকে পুলিশের ভালোবাসা দেখে তিনি মুগ্ধ হয়েছেন। কাজেই গ্রেফতার হওয়ার এই অভিজ্ঞতা তার জন্য আনন্দদায়কই হবে বটে।
দুই পুলিশ কমর্মকর্তা একটি দোকানে ডাকাতির অভিযোগে তাকে আটক করেন। এরপর হাতকড়া পরিয়ে তাকে স্থানীয় থানাহাজতে নিয়ে যান। কিন্তু হাজত কক্ষে তাকে না ঢুকিয়ে চা ও কেক খেতে দেন।
উত্তর ইংল্যান্ডের গ্রেটার ম্যানচেস্টার পুলিশের প্রধান পরিদর্শক ডেনিস পাই বলেন, আমরা সংক্ষিপ্ত সময়ের জন্য হলেও এক নবতিপর বৃদ্ধার ইচ্ছা পূরণ করতে পেরেছি। তাকে একটি স্মরণীয় দিন উপহার দিয়েছি। তার মুখে হাসি ফোটাতে পেরে আমরা যারপরনাই খুশি।
শীর্ষকাগজ/জে