বৃহস্পতিবার, ২৭-জুন ২০১৯, ১২:১৬ পূর্বাহ্ন
  • অন্যান্য
  • »
  • ভিন্ন জাতে প্রেম, স্বামীকে কাঁধে নিয়ে ঘুরতে হলো নারীর (ভিডিও)

ভিন্ন জাতে প্রেম, স্বামীকে কাঁধে নিয়ে ঘুরতে হলো নারীর (ভিডিও)

Sheershakagoj24.com

প্রকাশ : ১৪ এপ্রিল, ২০১৯ ০৭:১৮ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: ভিন্ন জাতের এক তরুণের সঙ্গে পরকীয়া সম্পর্ক হয়েছিল ২৭ বছর বয়সী এক নারীর। এই ঘটনায় শাস্তি হিসেবে তাকে তার স্বামীকে কাঁধে করে হাঁটতে হয়েছে। আর আশেপাশের লোকজন তা নিয়ে উল্লাস করেছে।

এমন ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশে ঝাবুয়া জেলায়। এই ঘটনায় দু'জনকে গ্রেফতার করা হয়েছে। তীব্র রোদের মধ্যে উল্লসিত জনতার মাঝে এমন শাস্তি দেয়া হয়েছে ওই নারীকে। সেখান থেকে ভেসে আসছিল উল্লাস, আনন্দ ধ্বনি। উপস্থিত জনতা আসলে ওই নারীকে তার স্বামীকে কাঁধে নিয়ে হাঁটতে বাধ্য করছিল।


চড়া রোদে, শুকনো মাটির উপর দিয়ে হাঁটতে গিয়ে থরথরিয়ে কাঁপছিলেন তিনি। মাঝে মধ্যে থেমেও যাচ্ছিলেন। তখনই শুরু হচ্ছিল নাচ-চিৎকার আর উল্লাস। আবার হাঁটতে বাধ্য করা হচ্ছিল তাকে।

ভারতীয় গণমাধ্যমে বলা হয়েছে, ওই নারীর ‘অপরাধ’ হলো তার প্রেমিক ভিন্ন জাতের। তারা বিয়ে করেছেন এমন অভিযোগও উঠেছে। এই অপরাধের জন্যই তাকে এভাবে শাস্তি দেওয়া হয়েছে। ৩৩ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে, কারো হাতে লাঠি, কারো হাতে পতাকা, কেউ আবার মোবাইল ফোনে এই শাস্তি দেওয়ার দৃশ্য ভিডিও করে রাখছেন।

মধ্যপ্রদেশের রাজধানী ভোপাল থেকে ৩৪০ কিলোমিটার দূরের ঝাবুয়া জেলার দেবীগড় গ্রামে ওই ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করেছেন ঝাবুয়া জেলার পুলিশ সুপার বিনীত জৈন। সংবাদসংস্থাকে তিনি জানিয়েছেন, ঝাবুয়ার দেবীগড়ে কিছু মানুষ একজন নারীকে অপমান করেছেন। এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। দু’জনকে ইতোমধ্যেই গ্রেফতার করা হয়েছে।
শীর্ষকাগজ/এসএসআই