বুধবার, ১২-ডিসেম্বর ২০১৮, ১০:০২ অপরাহ্ন

ভোট চেয়ে বাড়ি বাড়ি গিয়ে জুতা বিলি!

Shershanews24.com

প্রকাশ : ২৬ নভেম্বর, ২০১৮ ১২:৩৪ অপরাহ্ন

শীর্ষ নিউজ ডেস্ক: সামনেই নির্বাচন। ভোট চেয়ে বাড়ি বাড়ি গিয়ে ধর্ণা দিচ্ছেন প্রার্থীরা। নানাভাবে বুঝিয়ে চলছে ভোট আদায়ের চেষ্টা। কিন্তু ভোটের প্রচারে বেরিয়ে কোনও রাজনীতিবিদ ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে হাতে জুতা তুলে দেয়ার নজির বোধ হয় সাম্প্রতিক অতীতে নেই।
এই কাণ্ডই ঘটিয়েছেন ভারতের তেলেঙ্গানার স্বতন্ত্র প্রার্থী আকুলা হনুমন্থ। আগামী ৭ ডিসেম্বর তেলেঙ্গানায় বিধানসভা নির্বাচন।
ভোট প্রচারে বেরিয়ে জুতা বিলি করার এই অভিনব পন্থার কারণেই সবার নজর কেড়ে নিয়েছেন আকুলা। ভোটারদের হাতে জুতা তুলে দিয়ে তিনি বলছেন, তাকে ভোটে জেতানোর পর যদি তিনি ভোটারদের প্রত্যাশা পূরণ করতে না পারেন, তাহলে তাকে যেন ওই জুতা দিয়ে পেটানো হয়।
তবে শুধু জুতাই নয়, ভোটারদের হাতে নিজের একটি আগাম পদত্যাগপত্রও দিয়ে রাখছেন আকুলা। উদ্দেশ্য একই, যাতে তার কাজ পছন্দ না হলে ভোটাররাই তার পদ কেড়ে নিতে পারেন।

তবে ভোটাররা আকুলাকে জুতাপেটা করার সুযোগ পাবেন কি না, তা অবশ্য সময়ই বলবে। কোরুটলা নামে যে কেন্দ্র থেকে তিনি লড়ছেন, সেখানকার বর্তমান বিধায়ক টিআরএস-এর কে বিদ্যাসাগর রাও পর পর তিন বার ওই বিধানসভা থেকেই নির্বাচিত হয়েছেন। ফলে আকুলার লড়াই যথেষ্ট কঠিন। তবে প্রার্থীর হাত থেকে এক জোড়া জুতা পাওয়ার বিষয়টিতে মজাই পাচ্ছেন ভোটাররা। এখন ভোটটা তারা আকুলাকে দেন কি না, সেটাই দেখার।
শীর্ষ নিউজ/জে