বৃহস্পতিবার, ২২-আগস্ট ২০১৯, ০১:১৩ অপরাহ্ন
  • আন্তর্জাতিক
  • »
  • রুশ সুন্দরীর সঙ্গে মালয়েশিয়ার সেই রাজার বিচ্ছেদ 

রুশ সুন্দরীর সঙ্গে মালয়েশিয়ার সেই রাজার বিচ্ছেদ 

shershanews24.com

প্রকাশ : ১৯ জুলাই, ২০১৯ ০৬:৪৫ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: যে সুন্দরীর রূপের নেশায় পাগল হয়ে সিংহাসন ছেড়েছিলেন, তার সঙ্গেই সংসার করা হলো না মালয়েশিয়ার রাজা পঞ্চম সুলতান মোহাম্মদের। সাবেক রুশ সুন্দরী রিহানা ওকসানা ভোয়েভোদিনার সঙ্গে তার বিয়েটা টিকল মাত্র এক বছরের কিছু সময় বেশি।

ডেইলি মেইলের প্রতিবেদনে বলা হয়েছে, রিহানার সঙ্গে অন্য এক ব্যক্তির আপত্তিকর এক ভিডিও ফাঁস হওয়ার পরই সুলতান মোহাম্মদ তার সঙ্গে সংসার চুকানোর সিদ্ধান্ত নেন। সিদ্ধান্ত অনুযায়ী তাদের বিচ্ছেদ হয়ে গেছে। মুসলিম রীতি অনুযায়ী রিহানা ওকসানা ভোয়েভোদিনাকে তিন তালাক দিয়েছেন সুলতান মোহাম্মদ। এখন দুজন আলাদা থাকছেন।

মালয়েশিয়ার ইংরেজি দৈনিক দ্য নিউ স্ট্রেইট টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, সাবেক মিস রাশিয়া রিহানা ওকসানা ভোয়েভোদিনার প্রেমে পড়েন তখনকার মালয়েশিয়ার রাজা পঞ্চম সুলতান মোহাম্মদ। রিহানার বয়স ২৬ আর রাজার বয়স তার দ্বিগুণ ৫০ বছর। তাদের অসম প্রেম নিয়ে কম বিতর্ক হয়নি। আলোচনা-সমালোচনা মাড়িয়ে রিহানাকে বিয়ের সিদ্ধান্ত নেন রাজা সুলতান মোহাম্মদ। বিতর্কের কারণে রাজসিংহাসনই ছেড়ে দেন সুলতান।

গত বছরের ৭ জুন বেশ ঘটা করেই তাদের বিয়েটা হয়। কিন্তু তাদের সেই দাম্পত্য জীবন বেশি দূর গড়াল না। দাম্পত্যজীবন শুরুর এক বছর পার হতেই তাদের বিচ্ছেদ হয়ে গেল।

আন্তর্জাতিক গণমাধ্যম বলছে, গত ১ জুলাই মোহাম্মদ ও রিহানার মধ্যে বিচ্ছেদের বিষয়টি চূড়ান্ত হয়। বিচ্ছেদ চেয়ে সিঙ্গাপুর শরিয়াহ কোর্টে ২২ জুন আবেদন করার পর বিচারক ওই দিন বিচ্ছেদের চূড়ান্ত রায় দেন। তাদের বিচ্ছেদ নিয়ে মালয়েশিয়ার রাজপরিবার থেকে কোনো কিছুই জানানো হচ্ছে না।

নিউ স্ট্রেইট টাইমস বলছে, তালাকনামার একটি কপি রুশ সুন্দরী রিহানার কাছে পাঠিয়েছেন সুলতান মোহাম্মদ। সিঙ্গাপুরে গত ২২ জুন তালাকের জন্য আবেদন করেছিলেন তারা। পরে তিন তালাকের মাধ্যমে তাদের বিচ্ছেদ হয়।

এই দম্পতির দুই মাস বয়সী শিশুসন্তানও রয়েছে। ছেলের জন্মের পর ইনস্টাগ্রামে তার ছবি দিয়ে পোস্ট দেন রিহানা। ১১ জুলাই ছবি পোস্ট করে তিনি বলেন, তার ছেলেসন্তান ইসমাইল লিয়ন। কেলানতানের ভবিষ্যৎ যুবরাজ ও মালয়েশিয়ার রাজা।

একটি সূত্র দাবি করেছে, বিয়ের পর ভালোই কাটছিল রিহানা ও মোহাম্মদের সংসার। চলতি বছরের জানুয়ারির শুরু থেকে দাম্পত্য কলহ শুরু হয়। একটি ভিডিও ফাঁস হওয়ার পরই এ কলহ চরম আকার ধারণ করে। পরে তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে নেন।

রাশিয়ার একটি টেলিভিশনের ‘সেক্স ইন দ্য পুল’ শীর্ষক রিয়ালিটি শোতে একটি সুইমিংপুলে এক ব্যক্তির সঙ্গে রিহানাকে বিশেষ দৃশ্যে দেখা গেছে। ধারণা করা হচ্ছে, এই ভিডিওর জেরেই সাবেক মালয়েশীয় এই রাজা তার সুন্দরী স্ত্রীকে তালাক দিয়েছেন। যদিও মালয়েশিয়ার রাজপরিবার এই বিষয়ে বলছে, এটি একান্তই সুলতান মোহাম্মদের ব্যক্তিগত বিষয়। এ বিষয়ে তিনিই একমাত্র কথা বলবেন। এদিকে সুলতান মোহাম্মদ রাজার পদ ছাড়লেও গত ৬ জানুয়ারি থেকে কেলানতানের শাসক হিসেবে পুনরায় দায়িত্ব পালন শুরু করেন তিনি।
শীর্ষনিউজ/এসএসআই