বৃহস্পতিবার, ২২-আগস্ট ২০১৯, ০৯:১৯ অপরাহ্ন
  • আন্তর্জাতিক
  • »
  • পশ্চিমবঙ্গের মেলায় হঠাৎ ভেঙে পড়ল নাগরদোলা, উল্টে গেল ট্রেন

পশ্চিমবঙ্গের মেলায় হঠাৎ ভেঙে পড়ল নাগরদোলা, উল্টে গেল ট্রেন

shershanews24.com

প্রকাশ : ২০ এপ্রিল, ২০১৯ ০১:১৩ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: ভারতের পশ্চিমবঙ্গের উত্তর দিনাজপুর জেলার করণদিঘিতে আয়োজিত বৈশাখী মেলায় টয়ট্রেন উল্টে পড়েছে। প্রায় একই সময়ে নাগরদোলাও ভেঙে পড়েছে। এতে আহত হয়েছেন অন্তত ১৪ দর্শনার্থী।
করণদিঘিতে প্রত্যেক বৎসর নববর্ষ উপলক্ষে মেলা বসে। সে মেলাতেই হঠাৎ যাত্রীদের চিত্কারের মধ্যে উল্টে গেল টয় ট্রেনের দুটি কামরা। সেই রেশ কাটতে না কাটতেই ভেঙে পড়ল নাগরদোলা।
শুক্রবার রাতে হঠাৎ যাত্রীভর্তি ছুটন্ত টয়ট্রেনের মাঝের দুটি কামরা উল্টে যায়। আহত হন বেশ কয়েকজন নারী ও শিশু। উল্টে যাওয়া টয়ট্রেন ভেঙ্গে উদ্ধার করা হয় আহতদের। মেলার ঘুরতে থাকা নাগরদোলার একটি অংশ ভেঙ্গে যায়। নীচে পড়েন আরোহীরা। এতেও আহত হন বেশ কয়েকজন। এর পরেই মেলা প্রাঙ্গনে শুরু হয় হুড়োহুড়ি, ছড়িয়ে পড়ে আতঙ্ক।
দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় করনদিঘি থানার পুলিশ৷ আহতদের প্রাথমিকভাবে নিয়ে যাওয়া হয় করনদিঘি গ্রামীন হাসপাতালে৷
মেলার ওই দুই দুর্ঘটনায় আহত হয়েছেন ১৪ জন। এদের অনেকেরই আঘাত গুরুতর। ফলে তাদের করনিদিঘি গ্রামীন হাসপাতাল থেকে পাঠানো হয় রায়গঞ্জ হাসপাতালে।
মেলার শুরুতেই কেন একই রাতে পর পর দুটো দুর্ঘটনা ঘটলো তার তদন্ত শুরু করেছে পুলিশ৷ মেলা কর্তৃপক্ষের সাঙ্গে আলোচনায় বসেছেন উদোক্তারা। প্রতি বছরের মতো এ বছরেও ১লা বৈশাখ থেকে শুরু হয়েছে করণদিঘির শিরুয়া মেলা। মেলা চলার কথা আগামী একমাস।
সূত্র : জি নিউজ
শীর্ষকাগজ/জে