বৃহস্পতিবার, ২৭-জুন ২০১৯, ০৪:২৬ পূর্বাহ্ন

মোদির রহস্যময় কালো ট্রাংক নিয়ে ভারতে তোলপাড়

Sheershakagoj24.com

প্রকাশ : ১৫ এপ্রিল, ২০১৯ ০৪:২৮ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির হেলিকপ্টার থেকে নামানো হয়েছে একটি কালো ট্রাংক। পরে সেটি একটি সাদা গাড়িতে করে অন্যত্র সরিয়ে নেয়া হয়।
আর এই ট্রাংক নিয়েই ভারতের রাজনীতিতে চলছে উত্তাপ। কংগ্রেস নেতারা  নির্বাচন কমিশনের কাছে ওই ট্রাংকের রহস্য উদঘাটনের দাবি জানিয়েছে।
এনডিটিভি জানায়, গত ৯ এপ্রিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কর্নাটকের চিত্রদুর্গে ভোটের প্রচারে যান। প্রধানমন্ত্রী হেলিকপ্টার থেকে নামার আগেই তার নিরাপত্তারক্ষীরা একটি কালো রংয়ের ট্রাংক তড়িঘড়ি করে হেলিকপ্টার থেকে নামিয়ে একটি সাদা গাড়িতে তুলে দেয়। অথচ ওই সাদা গাড়িটি প্রধানমন্ত্রীর বহরের নয়।
কংগ্রেস মুখপাত্র আনন্দ শর্মা বলেন, প্রধানমন্ত্রীর কপ্টার থেকে একটি কালো ট্রাংক নামিয়ে দৌড়ে গিয়ে তা অন্য একটি গাড়িতে তুলে দেয়া হয়। গাড়িটি মোদির বিশেষ নিরাপত্তা বহরে ছিল না। নির্বাচন কমিশনের কাছে এ ঘটনাই তদন্তের দাবি জানিয়েছেন আনন্দ শর্মা। ওই ট্রাংকে কি ছিল তাও জানতে চেয়েছেন তিনি।
এদিকে শনিবার কর্নাটক প্রদেশের কংগ্রেস সভাপতি দীনেশ গুন্ডু রাও নিজের টুইটার অ্যাকাউন্টে ১৫ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেছেন। সে ভিডিওতেই ধরা পড়েছে প্রধানমন্ত্রীর কপ্টার থেকে ট্রাংকটি নামিয়ে দ্রুতই একটি ইনোভা গাড়িতে তুলে দেয়ার দৃশ্য। তিনি নির্বাচন কমিশনকে ট্রাংকের বিষয় তদন্ত করে দেখা হোক।
তবে কালো ট্রাংকের বিষয়টি ভিত্তিহীন বলে বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

শীর্ষকাগেজ/আর