রবিবার, ১৫-সেপ্টেম্বর ২০১৯, ০২:৩৭ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • নুসরাতের হাতে রাখি পরালেন ননদ-শাশুড়ি

নুসরাতের হাতে রাখি পরালেন ননদ-শাশুড়ি

shershanews24.com

প্রকাশ : ১৭ আগস্ট, ২০১৯ ০৪:৫২ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: নুসরাতের দ্বিতীয় ইনিংস কেমন কাটছে? ছবি দেখে মনে হচ্ছে- দুর্দান্ত। রথযাত্রা, ইদের পর রাখি পূর্ণিমাও নতুন পরিবারের সঙ্গে সেলিব্রেট করতে দেখা গেছে পশ্চিম বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও তৃণমূলের নবনির্বাচিত সাংসদ নুসরাত জাহানকে।
১৫ আগস্ট বৃহস্পতিবার ছিল রাখি পূর্ণিমা। আর এই অনুষ্ঠান বর নিখিল, দুই ননদ ও শাশুড়িমায়ের সঙ্গে সেলিব্রেট করেছেন নুসরত। সেই ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়াতে। রীতি অনুযায়ী, রাখি পূর্ণিমায় ভাইয়ের হাতে রাখি বাঁধেন তার বোনেরা। তবে আবার বন্ধনের প্রতীক হিসাবে অনেকের হাতেই এই দিনে রাখি পরিয়ে থাকেন। আর সেকথা মাথায় রেখেই ভাইয়ের পাশাপাশি বৌদি নুসরতের হাতেও রাখি পরিয়েছেন নিখিল জৈনের দুই বোন। শুধু তাই নয়, বৌমা নুসরতের হাতে রাখি পরিয়ে দিয়েছেন নিখিলের মাও।

তবে শুধু রাখি উপলক্ষে নিখিলের পাশাপাশি ননদদের কাছে উপহারও বেশকিছু সুন্দর উপহারও পেয়েছেন অভিনেত্রী। সেই ছবিও মিলেছে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায়।

কয়েকদিন আগেই সদ্য বিবাহিত এই দম্পতি মরিশাসে মধুচন্দ্রিমা কাটিয়ে ফিরেছেন। বিয়ের পর থেকে ব্যাবসায়ী নিখিল জৈনের সঙ্গে অভিনেত্রী যে বেশ সুখেই ঘরকন্না করছেন তা তার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখেই বোঝা যায়।
শীর্ষনিউজ /জে