রবিবার, ১৫-সেপ্টেম্বর ২০১৯, ০৭:১১ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • স্বপ্নবাজি সিনেমার নায়িকা হচ্ছেন মডেল ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল

স্বপ্নবাজি সিনেমার নায়িকা হচ্ছেন মডেল ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল

shershanews24.com

প্রকাশ : ২৩ জুলাই, ২০১৯ ১১:৪৪ অপরাহ্ন


শীর্ষনিউজ ডেস্ক: ঢাকাই সিনেমার তরুণ নির্মাতা রায়হান রাফি ‘পোড়ামন ২’ ও ‘দহন’ সিনেমা দিয়ে তাক লাগিয়েছেন। তার পরিচালিত প্রথম দুটি সিনেমা ব্যবসা সফল হয়। এরপর তৃতীয় সিনেমার নাম ঘোষণা করেন রাফি। কয়েক মাস আগে রাফি ঘোষণা দিয়েছিলেন এবার ‘স্বপ্নবাজি’ নামে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন।

রাফি জানিয়ে ছিলেন, ফ্যাশন জগতের গল্প নিয়ে নির্মিত হবে ‘স্বপ্নবাজি’। পি এইচ এন্টারটেইনমেন্টের ব্যানারে এটি প্রযোজনা করছেন পিয়াল হোসাইন নামের এক তরুণ। সেই সময় শোনা গিয়েছিল এ ছবিতে জয়া আহসান ও নুসরাত ইমরোজ তিশার নাম। এবার আরও একজন নায়িকার নাম সামনে এলো।


জানা গেল, ‘স্বপ্নবাজি’ সিনেমাটিতে নায়িকা হচ্ছেন মডেল ও উপস্থাপিকা পিয়া জান্নাতুল। গতকাল সোমবার ছবিটিতে অভিনয়ের জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন পিয়া জান্নাতুল। বিষয়টি নিশ্চিত করেন মডেল নিজেই।

পিয়া জান্নাতুল বলেন, ‘ফ্যাশন জগতের গল্পে নির্মিত হবে সিনেমাটি। আমি নিজেও সেই জগতের মানুষ। আমার কাছে গল্পটি ভালো লেগেছে। তাছাড়া রায়হান রাফি মেধাবী একজন নির্মাতা। তার পরিচালিত দুটি সিনেমাই ব্যবসাসফল ছিল। সব মিলিয়ে আশা করছি ভালো কিছু হবে।’

ছবির প্রযোজক পিয়াল হোসাইন বলেন, ‘চরিত্রের ডিমান্ড অনুযায়ী আমরা পিয়া জান্নাতুলকে কাস্ট করেছি। আমি মনে করি আমার ছবির পরিচালক তার কাছ থেকে অভিনয়টা বের করে নিতে পারবেন। সে যোগ্যতা তার আছে।’

আগামী আগস্ট মাস থেকে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে। এই ছবিতে তিন জোড়া নায়ক–নায়িকা থাকবেন বলে নির্মাতা সূত্রে জানা যায়। তবে ছবির বাকি অভিনয়শিল্পীদের নাম পর্যায়ক্রমে জানানো হবে বলে জানিয়েছেন ছবির প্রযোজক।

শীর্ষনিউজ /ওজি