রবিবার, ১৫-সেপ্টেম্বর ২০১৯, ০৭:০০ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • বিয়ের জন্য লেহেঙ্গার অর্ডার দিলেন আলিয়া!

বিয়ের জন্য লেহেঙ্গার অর্ডার দিলেন আলিয়া!

shershanews24.com

প্রকাশ : ২৩ জুলাই, ২০১৯ ১১:৩৩ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: বলিউডের সুইট কাপল রণবীর কাপুর-আলিয়া ভাট। সংবাদমাধ্যমগুলো এক সঙ্গে রালিয়া নাম দিয়েছে এ জুটিকে। বিয়ে কখন করছেন তারা, এ নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের।

এনডিটিভি জানাচ্ছে, আগামী বছরের এপ্রিলে বিয়ে করতে চলেছেন রালিয়া। বলিউডে তেমনটাই কানাঘুষা শোনা যাচ্ছে। এমনকি বিয়ের জন্য পোশাকের অর্ডারও দিয়ে দিয়েছেন আলিয়া।

সেলেব্রেটি ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের কাছে বিয়ের লেহেঙ্গা বানানোর অর্ডার দিয়ে ফেলেছেন। ফলে আলিয়ার বিয়ে নিয়ে নড়েচড়ে বসেছে নেট দুনিয়া।

যে কোনো উপলক্ষের জন্য তারকাদের প্রথম পছন্দ সব্যসাচীর পোশাক। বলিউডের প্রথম সারির নায়িকাদের বিয়ের পোশাক তিনি বানিয়ে থাকেন। আনুশকা, দীপিকা, প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের পোশাকও তিনি বানিয়েছেন।

অনেক পার্টি, বিয়েবাড়ি আর ফ্যাশন শো-তে সব্যসাচীর লেহেঙ্গা-শাড়িতে নিজেকে সাজিয়েছেন আলিয়া। ফলে নিজের বিয়ের পোশাকের জন্যও প্রিয় ডিজাইনের কাছেই ধরনা দিয়েছেন তিনি।

 যদিও এই মুহূর্তে আলিয়ার হাতে একাধিক ছবি। সড়ক ২-তে বাবার পরিচালনায় কাজ করছেন তিনি। মুক্তির অপেক্ষায় আছে ব্রহ্মাস্ত্র। হাতে আছে সালমান খানের সঙ্গে ছবি ইনশাআল্লাহ এবং এসএস রাজা মৌলির আরআরআর।

এ সব ছবি শেষ করতে করতে পার হয়ে যাবে এ বছর। এর ফাঁকে ফাঁকেই চলবে বিয়ের প্রস্তুতি।

শীর্ষনিউজ/ওজি