রবিবার, ২১-জুলাই ২০১৯, ০২:২৬ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • বিয়ের পোশাক তৈরিতে লেগেছে দেড় মাস!

বিয়ের পোশাক তৈরিতে লেগেছে দেড় মাস!

shershanews24.com

প্রকাশ : ০৫ জুলাই, ২০১৯ ০৫:৫৯ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক :বিনোদন নগরী লাস ভেগাসে মে মাসে বিয়ে করেন প্রিয়াঙ্কা চোপড়ার ভাশুর গায়ক জো জোনাস ও ‘গেম অব থ্রোনস’ নায়িকা সোফি টার্নার। সম্প্রতি ফ্রান্সে ধুমধাম করে বিয়ে পরবর্তী অনুষ্ঠান করেন তারা। সেখানে উপস্থিত ছিলেন পরিবারের সদস্যরা ও বন্ধুবান্ধবরা।

বর-কনে ও পরিবারের সদস্যদের তারকাখ্যাতির কারণে এই বিয়ে বেশ আলোচনায় রয়েছে। তবে খবরের শিরোনাম হচ্ছে সোফির পোশাকের কারণেও। এটি তৈরি করতে সময় লেগেছে দেড় মাসের মতো।

প্রথম বিয়ের অনুষ্ঠানে ক্যাজুয়াল ড্রেসে থাকলেও রীতি মেনে ফ্রান্সের অনুষ্ঠানে দুজনেই পড়েছিলেন ওয়েডিং ড্রেসে। প্রখ্যাত ডিজাইনার লুইস ভুইট্টনের ডিজাইনে সিল্ক গ্যাজর গাউন সঙ্গে ফুলের এমব্রয়ডারির ট্যুলে ছিল সোফির প্রথম পছন্দ।

গাউনের সঙ্গে অপটিক্যাল হোয়াইট লেদার সাটিন বেল্ট, ১৪ মিটার এমব্রয়ডারি ট্যুলে। আর রূপকথার ওয়েডিং ড্রেসের এই অংশটি বানাতে সময় লেগেছে ৭৫ ঘণ্টা বা তিন দিনের বেশি। গোটাটাই ডিজিটাল ডিজাইনে তৈরি ও ৬৫০ হাজার সেলাই রয়েছে এতে।

৫০ হাজার ৪০০ ক্রিস্টাল একল্যাটস ও একই পরিমাণ সাদা বিডস রয়েছে পোশাকটিতে। গোটা ওয়েডিং গাউনটি তৈরি করতে দিনরাত এক করেছেন ১০ জনের বেশি শিল্পী। সময় লেগেছে ১০৫০ ঘণ্টা বা ৪৩ দিন।

অন্যদিকে, ভেইলের ডিজাইনও ছিল ইউনিক। প্রতিটি এমব্রয়ডারির কাজ ছিল হাতে বোনা। সময় লেগেছে ৪৮ঘন্টা।

২৯ জুন মাসে ফ্রান্সে বিয়ে করেন জো জোনাস ও সোফি টার্নার। ইনস্টাগ্রামে প্রকাশ হওয়ার তাদের ছবি এখন অনলাইন দুনিয়ায় ভাইরাল।
শীর্ষকাগজ /এসএসআই