বৃহস্পতিবার, ১৮-জুলাই ২০১৯, ০৪:৪৮ অপরাহ্ন

কে এই বৃদ্ধ?

shershanews24.com

প্রকাশ : ২২ জুন, ২০১৯ ১০:০০ পূর্বাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: সাদা ভ্রু প্রকাণ্ড নাকের ওপর মোটা কাঁচের চশমা, সঙ্গে রয়েছে সাদা কোঁকরানো দাঁড়ি। স্কার্ফ জড়ানো মাথার ওপরের ফেজ টুপির ওপর। চেনা যাচ্ছে কি এই বৃদ্ধকে? 
হ্যাঁ, ইনিই অমিতাভ বচ্চন। পরিচালক সুজিত সরকারের আগামী ছবি ‘গুলাবো সিতাবো'-র জন্য এমনই অভিনব অবতারে দেখা যাবে বিগ বি-কে।। 
জানা যাচ্ছে, পরিচালকের কাছ থেকে প্রথমবার এই লুকটা কথা জানার পরই উৎসাহী হয়ে পড়েন অমিতাভ বচ্চন। এই চরিত্রে অভিনয় করাটা নতুন চ্যালেঞ্জ হিসাবে গ্রহণ করেন তিনি। এই বিশেষ মেকআপের জন্য নাকি শুটিং শুরুর আগে ঘণ্টার পর ঘণ্টা তাঁকে সময় দিতে হত। শুধু তাই নয় বিদেশ থেকে বিশেষ টিম আনা হয়েছিল এই লুকটা তৈরি করার জন্য। 
অমিতাভ ছাড়াও এই ছবিতে দেখা যাবে আয়ুষ্মান খুরানাকে। ছবিতে অমিতাভকে দেখা যাবে আয়ুষ্মানের বাড়িওয়ালার চরিত্রে। ছবির প্রযোজক রনি লাহিড়ি জানান, আয়ুষ্মানের আরও একটি ছবি ‘বালা'-র শুটিং শেষ হলেই এই ছবিতে যোগ দেবেন তিনি। সম্ভবত আগস্টেই ছবির প্রথম ভাগের শুটিং শেষ হয়ে যাবে। 
'গুলাবো সিতাবো’ ছবির পটভূমিকা লখনউ। ছবির দ্বিতীয় ভাগের শুটিং শুরু হবে অক্টোবর মাসে। রাশিয়া, যুক্তরাজ্য, ইউরোপ এবং উত্তর ভারতে হবে শুটিং। 
প্রসঙ্গত, এর আগেও সুজিত সরকারের ছবিতে দেখা গিয়েছে অমিতাভ ও আয়ুষ্মানকে। সুজিতের ‘পিকু’ ছবিতে দেখা গিয়েছিল বিগ বি ও দীপিকা পাডুকোনকে। আয়ুষ্মানের প্রথম ছবি ‘ভিকি ডোনর'ও সুজিতের হাত ধরেই। বক্স অফিসে প্রচুর সাফল্য পেয়েছিল এই ছবি। জিনিউজ
শীর্ষকাগজ/জে