মঙ্গলবার, ১৬-জুলাই ২০১৯, ০১:৫৫ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • শুটিংয়ে বলিউড অভিনেত্রীর ওপর হামলা!

শুটিংয়ে বলিউড অভিনেত্রীর ওপর হামলা!

shershanews24.com

প্রকাশ : ২১ জুন, ২০১৯ ০৭:২৭ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: বলিউড অভিনেত্রী মাহি গিলের ওপর সম্প্রতি প্রাণঘাতী হামলার ঘটনা ঘটেছে। একতা কাপুরের ওয়েব সিরিজ ‘ফিক্সার’ শুটিং চলাকালীন সময়ে এই ঘটনা ঘটে। তবে এ ঘটনায় প্রাণে রক্ষা পেয়েছেন তিনি।

এনডিটিভি জানায়, ভারতের মহারাষ্ট্রের থানেতে  ‘ফিক্সার’ ওয়েব সিরিজটির শুটিংয়ের সময় একদল মদপ্য যুবক এসে সেটের কলাকুশলীদের হুমকি দেয়। এরপর তারা রড আর লাঠি দিয়ে সেটে হামলা চালায়। শুধু মাহির ওপর নয়, সেটে অন্য সদস্যের ওপর হামলাকারীরা আক্রমণ করে। অতর্কিত এই হামলায় মাহিকে রক্ষা করতে গিয়ে সিনেমাটোগ্রাফার সন্তোষ থুন্ডিয়াল গুরুতর আঘাত পান। 

এ ছাড়া এ ঘটনায় আরও দশজন গুরুতর আহত হয়েছেন। এসময় দুষ্কৃতকারীরা মাহি গিলের সঙ্গে অভব্য আচরণ করে। এমনকি তার সঙ্গে হামলাকারীদের হাতাহাতি হয়। এ সময় মাহি গিল প্রাণে বাঁচতে গাড়ির মধ্যে লুকিয়ে পড়েন।
শুটিং সেটে এ ঘটনার প্রতিবাদ জানান মাহি গিল সহ অন্যান্যরা- এনডিটিভি 

একতা কাপুর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে পুরো ইউনিটকে একসঙ্গে দেখা গেছে। এই ভিডিওর মাধ্যমে পুরো ইউনিট মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফাডনবিশের কাছে নিজেদের বার্তা পৌঁছানোর চেষ্টা করেছেন। আইএফটিডিএর সভাপতি অশোক পণ্ডিত ঘটনাটি টুইট করে তিনি বলেছেন, ‘এটা খুবই নিন্দনীয় ঘটনা। আজ পর্যন্ত কোনো সেটে এমন ঘটনা ঘটেনি। আমরা সবাই খুবই অবাক।’

তবে ‘ফিক্সার’ ওয়েব সিরিজের টিম থেকে পোস্ট করা ভিডিওর বার্তা মুখ্যমন্ত্রী পর্যন্ত পৌঁছায়। তিনি ডিআইজি, ডিসি এবং থানে পুলিশকে ঘটনাটি দ্রুত তদন্ত করার নির্দেশ দিয়েছেন। জানা গেছে, থানে এলাকার একটি গ্যাং ঘটনাটি ঘটিয়েছে। শোনা গেছে, এ ঘটনায় জড়িত সাতজন হামলাকারীকে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ।
শীর্ষকাগজ/এসএসআই