শনিবার, ২০-জুলাই ২০১৯, ১১:৩৪ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • এবার সাদা পোশাকে নুসরাতের বিয়ে

এবার সাদা পোশাকে নুসরাতের বিয়ে

shershanews24.com

প্রকাশ : ২১ জুন, ২০১৯ ০৪:২৫ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: হিন্দুয়ানি রীতির বিয়েতে নুসরাত জাহান পরেছিলেন লাল লেহেঙ্গা, নিখিল জৈন বেছে নিয়েছিলেন সাদা শেরওয়ানি। দুজনের পোশাকই ডিজাইন করেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়।

পরের দিন বৃহস্পতিবার হোয়াইট ওয়েডিং-এ নুসরাত সেজেছিলেন সাদা পোশাকে। ইউরোপে সাধারণত খ্রিষ্টানরা এমন সাজ ও আনুষ্ঠানিকতায় প্রিয় মানুষকে গ্রহণ করেন।

লাল লেহেঙ্গা ও সাদা শেরওয়ানির সাজকে অনেকে রূপকথার বিয়ে বলে আখ্যা দিয়েছিলেন। আর বৃহস্পতিবার যেন ডিজনির দুটি চরিত্র হাজির হয় অতিথিদের সামনে।

নুসরাত ভারতীয় রাজকুমারীর বেশেই নয়, দুধ সাদা গাউনে হয়ে উঠেছিলেন ভিনদেশের রাজকন্যা। তার সঙ্গে মিলিয়ে নিখিলের পরনে ছিল কালো স্যুট।

তাদের হোয়াইট ওয়েডিংয়ের ছবি প্রকাশ হয়েছে ইনস্টাগ্রামে। তুরস্কের বোদরুমের কাপালাঙ্কায়া রিসোর্টের এই আয়োজনে হাঁটু গেড়ে বসে সবাইকে সাক্ষী রেখে আরও একবার নুসরাতকে প্রেম নিবেদন করেন নিখিল।

এ ছাড়া থিম ওয়েডিংয়ের ছবির পাশাপাশি প্রকাশ্যে এসেছে নুসরাত-নিখিলের  মেহেদি অনুষ্ঠানের উজ্জ্বল মুহূর্তের ছবিও। যেখান নাচতে দেখা গেছে সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তীকেও।

জানা গেছে, ভারতে ফিরে ২৫ জুন আইনি মতে বিয়ে সারবেন নুসরাত-নিখিল। ৪ জুলাই কলকাতায় বিবাহোত্তর সংবর্ধনা হবে। এরপর মধুচন্দ্রিমার জন্য উড়াল দেবেন ইউরোপে।
শীর্ষকাগজ/এসএসআই