মঙ্গলবার, ১৮-জুন ২০১৯, ১১:১৪ পূর্বাহ্ন

দীপিকার এ কেমন পোশাক!

Sheershakagoj24.com

প্রকাশ : ১৮ মে, ২০১৯ ০৯:৫১ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: ফ্রান্সের কান শহরের পালে দে ফেস্তিভাল ভবনের গ্র্যান্ড থিয়েটার লুমিয়েরে প্রতিদিন গালা স্ক্রিনিংয়ের সময় থাকে লালগালিচা অনুষ্ঠান। উৎসবের তৃতীয় দিনে ফরাসি উপকূল মাতালেন ভারতীয় অভিনেত্রী দীপিকা পাডুকোন।

নরওয়ের ডিজাইনার পিটার ডানডেসের নকশা করা ক্রিম কালারের গাউন পরে লালগালিচায় হাজির হন দীপিকা। এর মধ্যে বিশাল কালো বো-টাই চোখে পড়েছে বেশ। গাউনটির লেজের অংশ বিশাল। সেটি গুছিয়ে দিতে ব্যস্ত সময় কেটেছে আয়োজক প্রতিনিধিদের। উৎসবের তৃতীয় দিন বিশ্বসংগীতের কিংবদন্তি স্যার এলটন জনের বায়োপিক ‘রকেটম্যান’-এর গালা স্ক্রিনিংয়ের আগে ছিল দীপিকার অফিসিয়াল ওয়াক।

তবে আন্তর্জাতিক প্রসাধনী সংস্থা লরিয়ালকে উপস্থাপনের জন্য দীপিক যে পোশাক পরেছেন, তা দেখে অবাক হবেন অনেকেই। দ্বিতীয় দিন ‘মাস্তানি’ খ্যাত এই অভিনেত্রী যে পোশাক পরেছেন তা দেখতে অনেকটা কচি কলাপাতা রঙের যে ঘাসের মতো।


দীপিকার এমন সাজ শোরগোল ফেলেছে ফ্যাশন দুনিয়ায়। লাল গালিচায় হাঁটার জন্য কচি কলাপাতা রঙের যে ঘাসের মতো ছড়ানো যে গাউনটি তিনি পরেছেন তা নিয়ে আলোচনা সমালোচনা সর্বত্র।

অনেকে বলছেন স্বামী রণবীর সিং নিজে যেমন উদ্ভট পোশাক পরেন, দীপিকা তাতে উদ্বুদ্ধ হয়েছেন। সবুজ পোশাকের সঙ্গে মাথায় গোলাপী পাগড়ি ও গলায় বো টাই পরেছেন এই অভিনেত্রী।


সামজিক মাধ্যম টুইটার ও ইন্সটাগ্রামে ছবিগুলো প্রকাশের পর নেটিজেনরা নিজের মতো করে মন্তব্য করছেন সেগুলোতে। একজন তো দীপিকাকে পোকেমনের সঙ্গে তুলনা করেছেন।

অনেকে আবার এই অভিনেত্রীর মেট গালার সঙ্গে কান উৎসবকে গুলিয়ে ফেলেছেন বলেও ভাবছেন।

পোশাকটি তৈরী করেছে আশি স্টুডিও। বোগেনভিলা ধরণের পোশাকটি অরিগ্যামি স্টাইলের গাউন। এ ধরণের একটি পোশাক তিনি গত কান উৎসবেও পরেছিলেন।

শীর্ষকাগজ/এসএসআই