বুধবার, ২২-মে ২০১৯, ১০:৩২ পূর্বাহ্ন

ঈদে ফিরছেন রত্না

Sheershakagoj24.com

প্রকাশ : ১১ মে, ২০১৯ ০৪:১৭ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: ২০০২ সালে ‘কেন ভালোবাসলাম’ ছবির মধ্য দিয়ে রূপালি পর্দায় নাম লিখান চিত্রনায়িকা রত্না। সেলিম আজমের পরিচালনায় এতে তার বিপরীতে অভিনয় করেছিলেন জনপ্রিয় চিত্রনায়ক ফেরদৌস। এরপর কাজী হায়াতের ‘ইতিহাস’ ছবিতে অভিনয় করে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন এই চিত্রনায়িকা। ২০১৪ সালে রত্না সর্বশেষ অভিনয় করেন ‘সেদিন বৃষ্টি ছিল’ ছবিতে। এরপর তাকে আর নতুন ছবিতে পাওয়া যায়নি।

নতুন ছবি নিয়ে দীর্ঘদিন পর আবারও পর্দায় ফিরছেন চিত্রনায়িকা রত্না। সরকারি অনুদানে নির্মিত এই ছবির নাম ‘কাঁসার থালায় রুপালি চাঁদ’। এটি নির্মাণ করেছেন অভিনেতা ও প্রযোজক ড্যানি সিডাক। তিনি জানান, আসন্ন ঈদে ছবিটি মুক্তি দেওয়া হবে।

নতুন ছবি প্রসঙ্গে চিত্রনায়িকা রত্না বলেন, ‘বহুদিন পর আমার অভিনীত কোনো ছবি মুক্তি পেতে যাচ্ছে। এটি ভেবে দারুণ লাগছে। ছবিতে আমার বিপরীতে অভিনয় করেছেন সাজিদ ইফতেখার। ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়িকা মুনমুন। আশা করি, ছবিটি দর্শকরা পছন্দ করবেন।’

এদিকে, রত্না অভিনীত মুক্তির তালিকায় আছে ‘নষ্ট মুন্না’, ‘কঠিন লড়াই’, ‘অরুণ বরুণ কিরণমালা’ ছবিগুলো। এক যুগ অভিনয় ক্যারিয়ারে রত্না প্রায় অর্ধশত ছবিতে অভিনয় করেছেন।
শীর্ষকাগজ/জে