বুধবার, ২২-মে ২০১৯, ১১:০৭ পূর্বাহ্ন

বাবা হবেন সালমান!

Sheershakagoj24.com

প্রকাশ : ১০ মে, ২০১৯ ১০:০৩ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: জীবনের ৫৩টি বসন্ত পার করলেও মালাবদল করেননি বলিউড ভাইজান খ্যাত সুপারস্টার সালমান খান। কিন্তু বাবা হওয়ার চিন্তা করছেন তিনি। বন্ধু আমির ও শাহরুখ খানের মতো সারোগেসির মাধ্যমে বাচ্চা নেওয়ার চিন্তা করছেন এই অভিনেতা।

টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়েছে, তার এমন সিদ্ধান্ত গোটা বলিউডকে অবাক করেছে। যদিও সারোগেসির (কৃত্রিমভাবে কোনো নারীর জরায়ুতে শুক্রাণু স্থাপন) মাধ্যমে সন্তান নেওয়ার কথা আগেও বলেছিলেন তিনি।

এর আগে সন্তানের কথা জিজ্ঞেস করায় সালমান বলেছিলেন, যদি বিয়ে করেন তো শুধু সন্তান নেওয়ার জন্যই করবেন। কয়েকবছর আগে সালমানের মা সালমা খান একটি অনুষ্ঠানে বলেছিলেন, ‘সালমান ভালো স্বামী না হতে পারলেও ভালো বাবা হতে পারে। কারণ শিশুদের সঙ্গে ওর যেন আত্মার সম্পর্ক আছে।’

সুলতানের বাবা হওয়ার খবরটি জানা গেছে তার নিকট আত্মীয়দের কাছ থেকে। তারা জানিয়েছেন, এখনও বিয়ের জন্য ‘প্রস্তুত নন’ সালমান; তাই সারোগেসির মাধ্যমে সন্তান নেওয়ার কথা ভাবছেন তিনি।

আগামী ৫ জুন সালমানের সিনেমা ‘ভারত’ মুক্তি পাচ্ছে। এতে তার সহশিল্পী রয়েছেন পুরনো প্রেমিকা ক্যাটরিনা কাইফ। এছাড়া চলতি বছরের শেষের দিকে ‘দাবাং ৩’ নিয়ে ভক্তদের সামনে হাজির হবেন তিনি।
শীর্ষকাগজ/এসএসআই