মঙ্গলবার, ১৮-জুন ২০১৯, ১২:৩৭ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • আবেগে ভুল স্ট্যাটাস, পরে ক্ষমা প্রার্থনা

আবেগে ভুল স্ট্যাটাস, পরে ক্ষমা প্রার্থনা

Sheershakagoj24.com

প্রকাশ : ০৮ মে, ২০১৯ ০৯:৪৮ পূর্বাহ্ন


শীর্ষকাগজ, ঢাকা: নিজেকে নিয়ে একটি ভুল তথ্য দেওয়ার কারণে সকলের কাছে ক্ষমা চেয়ে দুঃখ প্রকাশ করেছেন ঢালিউডে হালের রূপালি পর্দার ষোড়শী নায়িকা পূজা চেরি। সোমবারে প্রকাশিত এসএসসি পরীক্ষায় নিজের ফলাফল নিয়ে ভুল তথ্য দেওয়ার জন্য তিনি এ ক্ষমা চাইলেন।
মঙ্গলবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিজ প্রফাইলে ক্ষমা চাইলেন ‘পোড়ামন-২’ থেকে ‘দহন’ হয়ে ‘নূরজাহান’ এর রূপবতী এ নায়িকা।
সামাজিক যোগযোগ মাধ্যম ফেইসবুকে তিনি লিখেছেন, ‘আসলে আমি দুঃখিত। আমাকে ভুল তথ্য দেওয়া হয়েছিল। তখন অ্যাডমিট কার্ড হাতে না থাকার কারণে আমি নিজে জানতে পারিনি। আমাকে যে তথ্যটি দিয়েছে, সে নিজে আমাকে সরি বলেছে। আমি আসলে ইচ্ছা করে ভুল তথ্য দিতে চাইনি।’ বিষয়টির জন্য তিনি দুঃখিত এবং তার জন্য আশির্বাদ রাখতে সকলকে অনুরোধ জানিয়ে পরবর্তিতে আরও ভালো ফলাফল করারও প্রত্যাশার কথা ব্যক্ত করেন তিনি।  

গত সোমবার মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় জিপিএ-৫ এর মধ্যে ৪.৩৩ পয়েন্ট পাওয়ার কথা তিনি নিজে বিভিন্ন গণমাধ্যমকে জানালেও প্রকৃতপক্ষে তিনি ৩.৩৩ পয়েন্ট পেয়ে উত্তীর্ণ হয়েছেন। রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুলের বাণিজ্য বিভাগ থেকে মাধ্যমিক পরীক্ষায় অংশ নেন পূজা। ফলাফল প্রকাশের দিন শিক্ষা প্রতিষ্ঠানের নাম জানাতেও অপারগতা প্রকাশ করেছিলেন পূজা। বিভ্রান্তিকর এই তথ্য প্রদানের বিষয়টি জানাজানি হলে সোমবার রাত থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জোড় সমালোচনা শুরু হয়।
উল্লেখ্য, পূজা চেরি ২০১৪ সালে মুক্তি পাওয়া বাংলা চলচ্চিত্র ‘অগ্নি’তে শিশু শিল্পী হিসেবে অভিনয় করে বাজিমাত করে দেন। পরে ২০১৮ সালে মুক্তি পাওয়া ‘পোড়ামন-২’ চলচ্চিত্রে চিত্র নায়ক সিয়ামের বিপরীতে প্রধান অভিনেত্রী হয়ে অভিনয় করেন পূজা। এরপর ‘নূরজাহান’ ও ‘দহন’ চলচিত্রে অভিনয় করে দর্শক মনে অল্পতেই জায়গা করে নেন প্রেম ও বিরহ বিলিয়ে যাওয়া নায়িকা পূজা চেরি।
শীর্ষকাগজ/জে