বৃহস্পতিবার, ২০-জুন ২০১৯, ০১:২৩ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  • উরুগুয়ের সাবেক সুন্দরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

উরুগুয়ের সাবেক সুন্দরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

Sheershakagoj24.com

প্রকাশ : ০৩ মে, ২০১৯ ০৯:৪০ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: উরুগুয়ের সাবেক সুন্দরী ফাতিমিহ দেভিলার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মেক্সিকোর একটি হোটেলের স্নানকক্ষ থেকে বৃহস্পতিবার তার মরদেহ উদ্ধার করা হয়।

ফাতিমিহ দেভিলা ২০০৬ সালে ‘মিস উরুগুয়ে খেতাব’ অর্জন করেন। পরে তিনি মিস ইউনিভার্স প্রতিযোগিতাও অংশগ্রহণ করেন বলে ডেইলি মেইল জানিয়েছে।

মেক্সিকোর প্রসিকিউটর অফিস জানায়, বৃহস্পতিবার সকালে হোটলের স্নানঘরে ৩১ বছর বয়সী ওই নারীর ঝুলন্ত মরদেহ দেখতে পাওয়া যায়। ঘটনাটি হত্যা নাকি আত্মহত্যা তা তদন্ত করে দেখা হচ্ছে।

মেক্সিকো কর্তৃপক্ষ জানিয়েছে, দেভিলার পরিচয় নিশ্চিত হওয়ার জন্য তারা পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে।

উরুগুয়ের একটি সংবাদপত্র জানায়, গোপন তদন্তে বেরিয়ে এসেছে দেভিলার হাতে থাকা পতিতাবৃত্তির আংটি দেখে তাকে সনাক্ত করা হয়েছে। এই আংটি পতিতাদের হাতেই সচরাচর দেখা যায়।

অভিযোগ রয়েছে, জোস মিগুয়েল একোস্টা নামক এক ব্যক্তি ক্যরিয়ার উজ্জল হওয়ার লোভ দেখিয়ে তরুণীদের পতিতাবৃত্তিতে যাওয়ার জন্য প্রভাবিত করে থাকে। আর্জেন্টিনার মডেল প্রতিনিধি লুইস সান্টোসের সাথেও একোস্টার ব্যবসায়িক সম্পর্ক রয়েছে।

তদন্তকারীরা একোস্টার কাছ থেকে জানতে পেরেছেন, কিভাবে নিজেকে আরও ভালভাবে তুলে ধরা যায় সে বিষয়ে দেভিলা সান্টোসের সাথে কথা বলেছেন।

মিস ইউনিভার্স খেতাব জেতার পর দেভিলা ২০০৬ সালেই লস এঞ্জেলসে অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় উরুগুয়ের প্রতিনিধিত্ব করেন। তখন থেকেই তিনি মডেল হিসেবে কাজ করছিলেন।

মেক্সিকো সিটির ডিস্ট্রিক্ট অ্যাটর্নি অফিস জানায়, গত ২৩ এপ্রিল চাকরির পরীক্ষা দেয়ার জন্য দেভিলা মেক্সিকো আসেন। যতটুকু জানা গেছে, দেভিলা তার পরিচিত কারো মাধ্যমে ওই হোটেলে উঠেছেন। তবে হোটেলের নাম প্রকাশ করেনি তারা।
শীর্ষকাগজ/এসএসআই