মঙ্গলবার, ১৬-জুলাই ২০১৯, ১২:৩৭ পূর্বাহ্ন

বেদের দলে পপি

shershanews24.com

প্রকাশ : ২৫ এপ্রিল, ২০১৯ ০৬:৫৫ অপরাহ্ন

শীর্ষকাগজ, ঢাকা : ঢাকাই সিনেমায় দুই দশকেরও বেশি সময় পার করেছেন চিত্রনায়িকা সাদিকা পারভিন পপি। দর্শকদের উপহার দিয়েছেন জনপ্রিয় অসংখ্য ছবি। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই নায়িকা এবার বেদে সম্প্রদায়ের লোকজনদের সঙ্গে ঘুরে বেড়াচ্ছেন। যুক্ত হয়েছেন তাদের দলে। মাথায় পুটলি নিয়ে বেদের দলের সঙ্গে গ্রাম থেকে গ্রামে ছুটে যাচ্ছেন।

ঘটনা জানতে যোগাযোগ করা হয় এই অভিনেত্রীর সঙ্গে। জানা যায়, বেদের ছদ্মবেশে অপরাধী খুঁজছেন তিনি। তবে এটি বাস্তব জীবনের কোনো ঘটনা নয়, পুরোটাই অভিনয়। আর এমনটা দেখা যাবে ওয়েব সিরিজ ‘গার্ডেন গেম’-এ। এর শুটিং হচ্ছে সিলেটের চা বাগানের বিভিন্ন স্থানে। তৌহিদ মিতুলের পরিচালনায় এই ওয়েব সিরিজে পপি অভিনয় করছেন একজন নারী ডিটেকটিভের চরিত্রে।
‘গত কয়েকদিন ধরে সিলেটে “গার্ডেন গেম” ওয়েব সিরিজের শুটিং করছি। এই প্রথম দেশে নারী গোয়েন্দার ওপর কাজ হচ্ছে। গল্পের প্রতিটি ধাপে থাকছে টানটান উত্তেজনা। কাজটি করতে গিয়ে বেদে সম্প্রদায়ের মানুষের সঙ্গে মিশতে হয়েছে। তাদের কাছ থেকে নতুন অনেক অভিজ্ঞতা নিয়েছি। সব মিলিয়ে, কাজটি নিয়ে আমি দারুণ আশাবাদী।’

‘গার্ডেন গেম’ ওয়েব সিরিজের চিত্রনাট্য রচনা করেছেন কলকাতার অদিতি মজুমদার ও সরদার সানিয়াত হোসেন। এতে গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক রিয়াজ। এছাড়াও আছেন নিপুণ, মনির খান শিমুল, সিন্ডি রোলিং, অশোক বেপারীসহ অনেকে। নির্মাতা জানান, খুব শিগগির এটি মুক্তি পাবে বায়োস্কোপ লাইভে।
শীর্ষকাগজ/এসএসআই