শনিবার, ২৫-মে ২০১৯, ১১:৪৭ অপরাহ্ন
  • বিনোদন
  • »
  •     ‘মাত্র ক্লাস টেনে পড়ে, ওকে রেহাই দিন’, মায়ের অনুরোধ

    ‘মাত্র ক্লাস টেনে পড়ে, ওকে রেহাই দিন’, মায়ের অনুরোধ

Sheershakagoj24.com

প্রকাশ : ২৩ এপ্রিল, ২০১৯ ০৪:৫৬ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক : প্রতিবছরই অভিনয়ে অভিষেক হচ্ছে তারকা-সন্তানদের। তাই সর্বক্ষণ তাঁদের ওপর রয়েছে মিডিয়ার মনোযোগ। গণমাধ্যমের মুখোমুখি হলেই তারকা বাবা-মায়েরা প্রশ্নের সম্মুখীন হচ্ছেন, কবে বলিউডে পা রাখছে আপনার সন্তান?

গত বছর শ্রীদেবীকন্যা জাহ্নবী কাপুর ও সাইফ আলি খানের কন্যা সারা আলি খানের বড়পর্দায় অভিষেক হয়েছিল। চলতি বছরে অনন্যা পান্ডে, করণ দেওল ও আহান শেঠি অভিষেকের অপেক্ষায়। জোর গুঞ্জন, অ্যাকশন হিরো অর্জুন রামপালের আদুরে কন্যা মাহিকা রামপাল এবং বর্ষীয়ান অভিনেতা সঞ্জয় কাপুরের কন্যা শানায়া কাপুরও অভিনয়ে ক্যারিয়ার শুরু করতে চলেছেন।

সম্প্রতি অভিনেত্রী কাজলকে জিজ্ঞাসা করা হয়েছিল তাঁর ও অজয় দেবগনের মেয়ে নিশা দেবগন কবে বলিউডে পা রাখছেন? উত্তরে কাজল বলেন, নিশা তারকার সন্তান ঠিকই, কিন্তু সাধারণ মানুষ এবং মিডিয়ার প্রতি তাঁর অনুরোধ, দয়া করে ওকে একটু নিজের মতো করে বাঁচতে দিন।

সম্প্রতি ভারতের মুম্বাইয়ে ২০১৯ সালের দাদাসাহেব ফালকে এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গিয়েছিলেন মিষ্টিকন্যা খ্যাত কাজল। সেখানেই ওই মন্তব্য করেন অভিনেত্রী।

বাবা-মায়ের তারকাখ্যাতির জন্য সন্তানদের ভবিষ্যৎ কীভাবে ক্ষতিগ্রস্ত হয়, তা নিয়ে কাজল ও অজয় বরাবরই সরব। সম্প্রতি ‘টোটাল ধামাল’ সিনেমার প্রচারণায় গিয়ে অজয় একটি সংবাদ সংস্থাকে বলেন, তিনি এবং তাঁর স্ত্রী সেলিব্রেটি বলে বিভিন্ন সময় সমালোচনার শিকারও হতে হয়। কিন্তু তাঁদের সন্তানদের কেন এভাবে চুলচেরা বিচারের মুখে পড়তে হবে? সামাজিক মাধ্যমে তাঁর আদুরে কন্যা নিশাকেও নানা আপত্তিকর বাক্যের মুখোমুখি হতে হয়।

অ্যাওয়ার্ড অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের প্রশ্নের জবাবে কাজল বলেন, ‘ওর বয়স এখন মাত্র ১৬ বছর। আমার মনে হয় মিডিয়া ও মানুষ ওকে একটু নিজের মতো করে থাকতে দিলে ভালো হয়। সদ্যই নিশা নিজের ১৬তম জন্মদিন উদযাপন করেছে। এখন সে দশম শ্রেণিতে পড়ে এবং নিজের বোর্ড এক্সামের জন্য প্রস্তুতি নিচ্ছে।’

পুরস্কার গ্রহণ করে কাজল বলেন, ‘এ ধরনের পুরস্কার খুবই তৃপ্তিকর। যেকোনো পুরস্কারই আমাকে আনন্দ দেয়। আমি বিচারকদের কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ।’

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি অজয় দেবগন ও কাজল। তাঁদের সংসারজীবন ২০ বছরের।

বেশ কয়েকটি সিনেমায় একসঙ্গে জুটি বেঁধেছেন অজয় ও কাজল। সেগুলোর মধ্যে ‘রাজু চাচা’, ‘পেয়ার তো হোনা হি থা’, ‘ইশক’, ‘ইউ মি অউর হাম’ উল্লেখযোগ্য। শোনা যাচ্ছে, অজয় দেবগনের আসন্ন ‘তানাজি : দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমায় দেখা যাবে কাজলকে। সূত্র : এনডিটিভি

শীর্ষকাগজ/এসএসআই