রবিবার, ২৬-মে ২০১৯, ১০:৫৪ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • মাম্মি স্পেশাল : মা-ছেলের জিম ভিডিও ভাইরাল

মাম্মি স্পেশাল : মা-ছেলের জিম ভিডিও ভাইরাল

Sheershakagoj24.com

প্রকাশ : ১৭ এপ্রিল, ২০১৯ ০৬:২৯ অপরাহ্ন

শীর্ষকাগজ ডেস্ক: ফিটনেস সচেতনতার জন্য বেশ সুনাম রয়েছে ব্লকবাস্টার ‘ধাড়কান’ খ্যাত বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির। অনেকের অনুপ্রেরণা তিনি। তাঁর সর্বশেষ ভিডিওটি তরুণী মায়েদের অনুপ্রেরণা জোগাবে।

আজ বুধবার ছবি ও ভিডিও শেয়ারের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে একটি জিম ভিডিও শেয়ার করেছেন শিল্পা শেঠি। সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ছোট ছেলে ভিয়ান কুন্দ্রর সঙ্গে ওয়ার্ক আউট করছেন এ নায়িকা। ইনস্টাগ্রামে মাত্র চার ঘণ্টায় ভিডিওটি ১১ লাখের বেশিবার দেখা হয়েছে।

শিল্পা শেঠি কুন্দ্র প্রতিদিনই ব্যায়াম করেন। ওই সময় তাঁর আদুরে ছেলে ভিয়ান মায়ের সঙ্গে দুষ্টুমি করে। ব্যায়াম করা যেন কঠিন হয়ে পড়ে, সেই চেষ্টাই করে যায় ভিয়ান। মায়ের পায়ের ওপর বসে ভিয়ানও ব্যায়াম করা শুরু করে। ভিডিওটি তিনি সব মাকে উৎসর্গ করেছেন। বলেছেন, বাচ্চা সামলানোর জন্য মাকে আরো শক্তিশালী হতে হবে। আরো বলেছেন, মা হওয়া এত সহজ ব্যাপার নয়।

ভিডিওটি শেয়ার দিয়ে ক্যাপশনে শিল্পা লিখেছেন, ‘বাচ্চা সামলানোর জন্য, বিশেষ করে ছেলে হলে ধারণার চাইতেও বেশি পেশি ও শক্তি দরকার... উফ! সব মা-ই জানেন কী বোঝাতে চাইছি। কিন্তু প্রতিটি মুহূর্ত আমি ভালোবাসি।’

কয়েকদিন আগে ছেলের আরেকটি ভিডিও শেয়ার দিয়েছিলেন শিল্পা, যেখানে ভিয়ানকে ‘বাহুবলি’ তারকা প্রভাসকে নকল করতে দেখা যায়। এ যেন লিটল বাহুবলি ভার্সন!

হিন্দি, কন্নড়, তামিল, তেলেগু বিভিন্ন ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন শিল্পা শেঠি। পেয়েছেন অসংখ্য পুরস্কার। তিনি এখন নাচের রিয়েলিটি শো ‘সুপার ড্যান্সার’-এর বিচারকের দায়িত্ব পালন করছেন। তাঁর সঙ্গে রয়েছেন অন্য দুই বিচারক গীতা কাপুর ও অনুরাগ বসু। সূত্র : হিন্দুস্তান টাইমস, ইন্ডিয়া টিভি
শীর্ষকাগজ/জে