বুধবার, ১৯-সেপ্টেম্বর ২০১৮, ১১:২৬ পূর্বাহ্ন

স্বপ্ন পূরণ হলো পাওলির

Shershanews24.com

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০৭:১১ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : ‘জি ফাইভ’-এর প্রথম বাংলা অরিজিনাল ওয়েবসিরিজ ‘কালী’তে নাম ভূমিকায় অভিনয় করছেন পাওলি দাম। কলকাতার বিভিন্ন লোকেশনে শুটিং চলছে এটির। এটির মধ্য দিয়ে প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করছেন পাওলি। ‘কালী’ নিয়ে ভীষণ এক্সাইটেড এই অভিনেত্রী। 

পাওলি বলেন, আমি প্রথম ওয়েব সিরিজটা বাংলায় করতে পারছি সেটার জন্যে খুব খুশি হয়েছি। অন্যান্য প্ল্যাটফর্ম থেকেও অফার ছিল। এটা পছন্দ করার পেছনে কারণটা হলো যে গল্পের মিলিউটা বাংলায় হলেও গল্পের যে গঠন সেটা গ্লোবাল একটা পার্সপেক্টিভকে টাচ করে যাবে বলে আমার মনে হয়। খুব ফাস্ট পেসড একটা গল্প।

ক্রাইম-অ্যাকশন থ্রিলার। অনেকদিন আমার ইচ্ছে ছিল অ্যাকশন করার, সেই স্বপ্ন পূরণটা হলো। এই সিরিজে চুক্তি হওয়া প্রসঙ্গে জানতে চাইলে তিনি বলেন, এটির প্রস্তাবটা এসেছিল পরমব্রতর থেকে। ‘আহারে মন’-এর পরেই একটা শুট করছিলাম। সেটা চলাকালীন পরম আমাকে বলল যে এরকম একটা কনসেপ্ট, তুই কি ইন্টারেস্টেড? পরম তো বহুদিনের বন্ধু। বহুদিনের কলিগ। আমি জানতাম ‘রোডশো’ অর্থাৎ পরম ও অরিত্র-র প্রোডাকশন হাউস থেকে যখন এটা ভাবা হচ্ছে, তখন সেটা নিশ্চয়ই ভালো কিছু হবে। সেই কনফিডেন্সটা প্রথম থেকেই ছিল। এই নামটার মধ্যেই একটা মাতৃত্ব লুকিয়ে রয়েছে, একটা শক্তি লুকিয়ে রয়েছে। চরিত্রটা কালীরই প্রতীক।

শীর্ষনিউজ/এমই