মঙ্গলবার, ১৩-নভেম্বর ২০১৮, ০২:৫৪ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • মুসল্লিদের বাধার মুখে ‘জান্নাত’ ছবির শো বন্ধ 

মুসল্লিদের বাধার মুখে ‘জান্নাত’ ছবির শো বন্ধ 

Shershanews24.com

প্রকাশ : ১৪ সেপ্টেম্বর, ২০১৮ ০৫:০৯ অপরাহ্ন

শীর্ষনিউজ, সাতক্ষীরা : স্থানীয় মুসল্লিদের বাধার মুখে পড়ে সাতক্ষীরায় বন্ধ হয়ে গেল সাইমন সাদিক ও মাহিয়া মাহি অভিনীত ‘জান্নাত’ ছবির শো। আজ শুক্রবার দুপুর ১২টা থেকে শহরের সঙ্গীতা সিনেমা হলে জান্নাত’র শো চলার কথা ছিল। 

এ বিষয়ে সঙ্গীতা সিনেমা হলের মালিক আব্দুল হক জানান, ছবিটি ঈদের সময় চলার কথা ছিল। কিন্তু পরিবর্তন করে ১৪ সেপ্টেম্বর থেকে চালানোর সিদ্ধান্ত নিয়েছিলাম। সে অনুযায়ী প্রচার-প্রচারণাও চালানো হয়েছে।  অর্থাৎ আজ থেকে ছবিটি প্রদর্শনের কথা ছিল। কিন্তু পুলিশ প্রশাসনের অনুরোধে এর শো বন্ধ করা হয়েছে। এতে আমরা আর্থিক ক্ষতির সম্মুখীন হয়েছি। এখন ‘জান্নাত’র স্থলে ‘সুলতান’ সিনেমা চালানো হচ্ছে। 

সাতক্ষীরা সদর থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, ছবিটি পুঁজি করে কেউ কেউ এখানে বড় ধরনের রাজনৈতিক ফায়দা লুটতে পারে। তাছাড়া সহিংসতা ঘটিয়ে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করতে পারে। এ সব দিক বিবেচনা করে হল মালিককে সিনেমাটা বন্ধ রাখার জন্য অনুরোধ করা হয়েছে।

সাতক্ষীরার পুলিশ সুপার সাজ্জাদুর রহমান জানান, স্থানীয় কয়েকটি মসজিদের ইমাম ও মুসল্লিরা ছবিটির নাম ‘জান্নাত’ নিয়ে আপত্তি তুলে। তারা অভিযোগ করেন ছবিটিতে অশ্লীল কিছু থাকলে ধর্মীয় অনুভূতিতে আঘাত হানতে পারে। এজন্য স্থানীয়ভাবে সিদ্ধান্ত নিয়ে সঙ্গীতা সিনেমা হলের মালিককে সিনেমাটা না চালানোর জন্য অনুরোধ করা হয়েছে। 

এদিকে ছবিটির নায়ক সাইমনকে প্রশ্ন করা হয় বিষয়টি প্রচারণার জন্য কোনো স্ট্যান্টবাজী কিনা? জবাবে সাইমন জানান, ছবি মুক্তির তিন সপ্তাহ পর এটা কেন করতে যাবো? ইতোমধ্যে ছবিটি দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছে। প্রতি সপ্তাহে এর হল বেড়েছে। সুতরাং এটা কোনো স্ট্যান্টবাজী নয়। স্থানীয় লোকজনই ছবিটি সেই হলে মুক্তিতে বাধা দিয়েছে। 
শীর্ষনিউজ/এসএসআই