বুধবার, ২৪-অক্টোবর ২০১৮, ০৮:২১ পূর্বাহ্ন

এই গায়ক-পত্নীদের চেনেন? 

Shershanews24.com

প্রকাশ : ০৯ আগস্ট, ২০১৮ ০৬:১৫ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক: প্রিয় গায়কের সুরে মন মজেছে শ্রোতাদের। কিন্তু জীবনের সুরের উৎস তাদের স্ত্রী। ‘তেরে লিয়ে’ কিংবা ‘ম্যায় রং সরবত কা’ গাওয়ার আগে কলেজ জীবনেই নিজস্ব ব্যান্ড ছিল এই গায়কের। তখনই আতিফ আসলামের আলাপ স্ত্রীর সঙ্গে। বহু প্রিয় গায়কের সঙ্গেই স্ত্রীদের কেমিস্ট্রি এরকমই। চলুন জেনে নেয়া যাক বলিউড সেরা গায়কদের পতœীদের সঙ্গে সেই কেমিস্ট্রির কিছু তথ্য-

অরিজিৎ সিংহ : ‘তম হি হো’ গাওয়ার সময় স্ত্রী কোয়েলকে মনে পড়ে, এমনটা বলেছেন অরিজিৎ সিংহ। স্ত্রী কোয়েল তার প্রোডাকশন হাউসের বেশিরভাগ দিকটাই সামলান।

মোহিত চৌহান : ‘তুঝে ভুলা দিয়া’ কিংবা ‘সদ্দা হক’ গানে মন ভরিয়েছেন শ্রোতাদের। তার স্ত্রী প্রার্থনা গেহলট একজন সাংবাদিক। তার ‘মসক্কলি’ গানটা প্রার্থনা সবচেয়ে পছন্দ করেন।

এ আর রহমান: নামটাই যথেষ্ট। পদ্মভূষণ প্রাপক এই সুরকার-গায়কের স্ত্রী সায়রা। মায়ের অমতেই নাকি সায়রাকে বিয়ে করেন রহমান। রয়েছে দুই সন্তানও।

আতিফ আসলাম : ‘তেরে বিন’ গানে মন কেড়েছেন শ্রোতাদের। তবে তার সবচেয়ে প্রিয় বন্ধু স্ত্রী সারা ভারওয়ানা। তাদের একটি ছেলেও রয়েছে। সারা একজন শিক্ষিকা।

শান ওরফে শান্তনু মুখোপাধ্যায় : ‘বেহতি হাওয়া সা হ্যায় উও’ গায়কের সহধর্মিণী রাধিকা ছিলেন একজন পাইলট। রয়েছে দুই সন্তানও। স্ত্রী রাধিকার জন্য ‘উও লড়কি হ্যায় কাহা’ গাইতে পছন্দ করেন শান।

সনু নিগম : ‘দিল নে তুমকো’ গানটা নাকি স্ত্রীর জন্য গাইতেই পছন্দ করেন সোনু। ভারতের প্রতিটি প্রদেশের ভাষাতেই মোটামুটি গান গেয়েছেন। জীবনের সুর খুঁজে পেয়েছেন স্ত্রী মধুরিমার জন্য। তাদের দাম্পত্যে রয়েছে এক ছেলে।

কৈলাশ খের : জীবনের ‘দিওয়ানি’ তার স্ত্রী শীতল। শীতলকে নিজের ‘ড্রিম গার্ল’ বলেই উল্লেখ করেন ‘আল্লাহ কে বন্দে আপনে’ গায়ক। রয়েছে এক সন্তানও। শীতল লেখালেখি করতে ভালবাসেন বলে জানিয়েছিলেন একটি সাক্ষাৎকারে।

শীর্ষনিউজ/এইচএস