সোমবার, ১০-ডিসেম্বর ২০১৮, ১০:৫২ পূর্বাহ্ন
  • বিনোদন
  • »
  • দুবাইয়ে গিয়ে হাসপাতালে সারা খান

দুবাইয়ে গিয়ে হাসপাতালে সারা খান

Shershanews24.com

প্রকাশ : ০৮ আগস্ট, ২০১৮ ০৯:৫৩ অপরাহ্ন

শীর্ষনিউজ ডেস্ক : বন্ধু আর ঘনিষ্ঠজনদের নিয়ে জন্মদিন উদযাপন করতে দুবাই যান ভারতের ছোট পর্দার অন্যতম জনপ্রিয় তারকা সারা খান। কিন্তু এবার তাঁর জন্মদিন আর উদযাপন করা হলো না। যেদিন তাঁর জন্মদিন, সেই ৬ আগস্ট তাঁকে হাসপাতালে থাকতে হয়েছে। জানা গেছে, খাদ্যে বিষক্রিয়ায় আক্রান্ত হয়ে অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপর তাঁকে অ্যাম্বুলেন্সে করে দ্রুত দুবাইর একটি হাসপাতালে নেওয়া হয়। শুরুতে জরুরি বিভাগে রাখা হলেও পরে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর অ্যাম্বুলেন্সের ভেতরে নিজের শুয়ে থাকার একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন সারা খান। ছবিতে দেখা যায়, মুখ ঢেকে তিনি হাসছেন। আসলে যে জন্মদিন উদযাপন করার জন্য দুবাই যান, অসুস্থতার কারণে তা একেবারই ভেস্তে গেল এটা ভেবেই নাকি তিনি হেসেছেন। তিনি আরও লিখেছেন, এবারই প্রথম অ্যাম্বুলেন্সে উঠতে হয়েছে তাঁকে। তা-ও আবার বিদেশে।

২০০৭ সালে ‘মিস ভোপাল’ নির্বাচিত হন সারা খান। তিনি দূরদর্শনে মধ্যপ্রদেশের অনুষ্ঠান উপস্থাপনা করেছেন। এরপর টিভি সিরিয়ালে কেরিয়ার গড়ার পথে পা বাড়ান তিনি। প্রথম অভিনয় করেন স্টার প্লাসের ‘স্বপ্না বাবুল কা...বিদাই’ সিরিয়ালে। এরপর অসংখ্য সিরিয়ালে অভিনয় করেছেন। এখন তিনি জি টিভির ‘ও আপনা সা’ সিরিয়ালে অভিনয় করছেন। অংশ নিয়েছেন বিভিন্ন রিয়েলিটি শোতে। ‘বিগ বস ফোর’-এর অন্যতম প্রতিযোগী ছিলেন।

‘স্বপ্না বাবুল কা...বিদাই’ তাঁকে তারকা খ্যাতি এনে দেয়। এই সিরিয়ালে অভিনয় করে পেয়েছেন স্টার পরিবার অ্যাওয়ার্ডস, ইন্ডিয়ান টেলিভিশন একাডেমি অ্যাওয়ার্ডস, ইন্ডিয়ান টেলি অ্যাওয়ার্ডস। এ ছাড়া আরেকটি সিরিয়ালের জন্য জি রিস্তে অ্যাওয়ার্ডসও পেয়েছেন তিনি।

চলচ্চিত্রেও অভিনয় করেছেন সারা খান। তাঁর প্রথম ছবি ‘ডার্ক রেইনবো’ (২০১৩)। এরপর তিনি অভিনয় করেছেন ‘এম থ্রি’ (২০১৪), ‘তুঝ সে হি রাবতা’ (২০১৫) এবং ‘হামারি আধুরি কাহানি’ (২০১৫)।

শীর্ষনিউজ/এমই